1. admin@dainikhabigonjeralo.com : admin :
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ১২:২১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
নাটোরে অনুমোদনহীনভাবে ভাটা করায় কারাদন্ড সহ ১০ লাখ টাকা অর্থদন্ড নাটোরে কৃষি শ্রমিক পরিবহনে হাইওয়ে পুলিশের হয়রানি বোরো ধান কর্তনে প্রয়োজনীয় নির্দেশনা প্রদান ও গৃহহীনদের জন্য বরাদ্দকৃত ঘর পরিদর্শন করলেন জেলা প্রশাসক নবীগঞ্জে এতিম শিক্ষার্থীদের মাঝে হবিগঞ্জ জেলা পুলিশ সুপার এর ইফতার সামগ্রী বিতরণ চুনারুঘাটে ৭ কেজি গাজাঁসহ এক নারী আটক চুনারুঘাটে ২টি তক্ষক উদ্ধার যৌনপল্লিতেও পড়েছে লকডাউনের প্রভাব পুরুষশূণ্য পল্লী আজ অসহায় মাধবপুর উপজেলার ইউএনওর কাবিখা প্রকল্প পরিদর্শন গোয়ালন্দে ইউনুস মোল্লার উদ্যোগে স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী বিতরণ বড়াইগ্রামে গ্যাস টেবলেট খেয়ে গৃহবধুর আত্মহত্যা

শহীদ আহসান উল্লা মাষ্টার এমপি”কে স্বাধীনতা পুরুস্কারে মনোনীত হওয়ায় গাজীপুর মহানগরের ৪৯ নং ওয়ার্ড ছাত্রলীগের আনন্দ মিছিল

রিপোর্টারের নাম
  • প্রকাশিত : বুধবার, ১০ মার্চ, ২০২১
  • ৫৪ বার পড়া হয়েছে

মোঃ নুরুজ্জামান শেখ (টঙ্গী গাজীপুর) প্রতিনিধিঃ

প্রখ্যাত শ্রমিক নেতা ও গাজীপুর-২ আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা শহীদ আহসান উল্লাহ মাস্টারকে দেশের সর্বোচ্চ রাষ্ট্রীয় সম্মাননা ‘স্বাধীনতা পুরস্কার-২০২১’ প্রদানের সিদ্ধান্ত গ্রহণ করায় টঙ্গীতে আনন্দ মিছিল করেছে ছাত্রলীগ।
সোমবার সন্ধ্যায় নগরীর ৪৯নং ওয়ার্ড ছাত্রলীগের নেতাকর্মীরা এরশাদনগর এলাকায় আনন্দ মিছিল বের করে। পরে এরশাদনগর দলীয় কার্যালয়ে এক সংক্ষিপ্ত সভা অনুষ্ঠিত হয়।সভায় বক্তারা বলেন, শহীদ আহসান উল্লাহ মাস্টার শুধু গাজীপুর নয়, পুরো দেশের সম্পদ ছিলেন। এমন একটি সময়ে তাঁকে “স্বাধীনতা পুরস্কার” দেয়া হচ্ছে যখন আমরা জাতির পিতা বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালন করছি পাশাপাশি স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী পালন করছি। সেই বছর এই পদক প্রাপ্তি সত্যিই অতুলনীয় । বক্তারা শহীদ আহসান উল্লাহ মাস্টারকে “স্বাধীনতা পুরস্কার” এর জন্য মনোনীত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।
৪৯নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি জুয়েল হোসেন জয় ও সাধারণ সম্পাদক রোমান দেওয়ানের নেতৃত্বে আনন্দ মিছিলে উপস্থিত ছিলেন, গাজীপুর মহানগর বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট সাধারণ সম্পাদক রাসেল মিয়া, ওয়ার্ড ছাত্রলীগের সহ-সভাপতি মনির দেওয়ান, মোহন হোসেন, যুগ্ম সম্পাদক সাব্বির, সাংগঠনিক সম্পাদক হায়দার, আলাউদ্দিন, নাইম খান, সাজ্জাদ, সোহেল রানা, ৪৯নং ওয়ার্ড শেখ রাসেল শিশু কিশোর পরিষদের সভাপতি জামাল বাদশা, সাধারণ সম্পাদক ইমরান হোসেন বাঁধনসহ ওয়ার্ড ও ইউনিট ছাত্রলীগের নেতৃবৃন্দ।
উল্লেখ্য, জাতীয় পর্যায়ে গৌরবোজ্জ্বল ও কৃতিত্বপূর্ণ অবদানের জন্য প্রতিবছর বিভিন্ন ক্যাটাগরিতে স্বাধীনতা পুরস্কার ঘোষনা করা হয়। এবছর ‘স্বাধীনতা ও মুক্তিযুদ্ধ’ ক্যাটাগরিতে দেশের সর্বোচ্চ এ সম্মাননা প্রদানের জন্য প্রয়াত সংসদ সদস্য শহীদ আহসান উল্লাহ মাস্টারকে নির্বাচিত করেছে সরকার।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত