1. admin@dainikhabigonjeralo.com : admin :
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০১:৫৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
আজমিরীগঞ্জে জনসাধারণের নিরাপত্তার জন্য মাঠে নামছে উপজেলা প্রশাসন পবিত্র মাহে রমজান ও নববর্ষ উপলক্ষে দৈনিক হবিগঞ্জের আলো পত্রিকা পরিবারের পক্ষ থেকে দেশবাসী সহ সকল প্রতিনিধি, পাঠক ও কলাকৌশলীদেরকে শুভেচ্ছা পবিত্র মাহে রমজান ও বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন দৈনিক হবিগঞ্জের আলো পত্রিকার প্রধান সম্পাদ ও এইচ বাংলা টিভির চেয়ারম্যান এবং ইউনাইটেড জার্নালিস্ট সোসাইটি অব বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাংবাদিক আব্দুল্লাহ আল নোমান পবিত্র মাহে রমজান ও বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন’ সাবেক ছাত্রনেতা মাসুদ দুলাল ২কেজি ৫০০গ্রাম গাঁজা ও নগদ ৬৯হাজার ৬শত ৩০টাকা সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার বগুড়ার আদমদীঘি ও সান্তাহারে মাদকবিরোধী অভিযানে ৭ মাদকসেবীকে আটক চুনারুঘাটে শ্রীশ্রী গীতা পাঠ ও ধর্মীয় আলোচনা সভা ৫৩৪টি পরিবারের মাঝে দুই দিন যাবৎ সেহরী ও ইফতারের সামগ্রী বিতরণ নবীগঞ্জে রমজানের উপহার সামগ্রী বিতরণ নাটোরের বড়াইগ্রামে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে তিনটি দোকানে অগ্নিকান্ড \ কোটি টাকার ক্ষতির দাবী

গাজীপুরে নানা আয়োজনে বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন

নুরুজ্জামান শেখ
  • প্রকাশিত : বুধবার, ১৭ মার্চ, ২০২১
  • ৩৮ বার পড়া হয়েছে

মোঃ নুরুজ্জামান শেখ, গাজীপুর প্রতিনিধিঃ

  • গাজীপুরে নানা আয়োজনে বঙ্গবন্ধুর জন্ম শেখ গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুর জেলার প্রাণকেন্দ্র জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পনের মধ্য দিয়ে বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালনের আনুষ্ঠানিকতা শুরু করা হয় জন্মদিন উপলক্ষে গাজীপুরে নানা আয়োজনের ব্যবস্থা করেন।

পরে গাজীপুর জেলার রাজবাড়ী মাঠে বেলুন উড়িয়ে সকল কর্মসুচীর উদ্বোধণ করেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব জাহিদ আহসান রাসেল এমপি। আরো উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর আওয়ামীলীগের সভাপতি সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এড. আজমত উল্লাহ খান, গাজীপুর মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও গাজীপুর সিটি কর্পোরেশন এর মেয়র আলহাজ্ব এড. জাহাঙ্গীর আলম, গাজীপুর জেলার জেলা প্রশাসক এসএম তরিকুল ইসলাম প্রমুখ সহ জেলা প্রশাসনে উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন ।

রাজবাড়ী মাঠ থেকে একটি বর্ণাঢ্য রালী বের করা হয় । র‌্যালীটি জেলা শহরের বিভিন্ন গুরুত্বপুর্ণ সড়ক প্রদক্ষীন শেষে বঙ্গতাজ অটিরিয়ামে গিয়ে শেষ করা হয় । সেখানে বঙ্গবন্ধু জন্ম শতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে গাজীপুর মহানগর আওয়ামীলীগের উদ্যোগে আলোচনা সভার আয়োজন করা হয় গাজীপুর মহানগর আওয়ামীলীগের সভাপতি এড আজমত উল্লাহ খানের সভাপতিত্বে বক্তব্য রাখেন আওয়ামীলীগ যুবলীগ ছাত্রলীগ,স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ , মহিলা আওয়ামিলীগের নেতৃবৃন্দরা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত