1. admin@dainikhabigonjeralo.com : admin :
মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ১১:০৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
নাটোরে অনুমোদনহীনভাবে ভাটা করায় কারাদন্ড সহ ১০ লাখ টাকা অর্থদন্ড নাটোরে কৃষি শ্রমিক পরিবহনে হাইওয়ে পুলিশের হয়রানি বোরো ধান কর্তনে প্রয়োজনীয় নির্দেশনা প্রদান ও গৃহহীনদের জন্য বরাদ্দকৃত ঘর পরিদর্শন করলেন জেলা প্রশাসক নবীগঞ্জে এতিম শিক্ষার্থীদের মাঝে হবিগঞ্জ জেলা পুলিশ সুপার এর ইফতার সামগ্রী বিতরণ চুনারুঘাটে ৭ কেজি গাজাঁসহ এক নারী আটক চুনারুঘাটে ২টি তক্ষক উদ্ধার যৌনপল্লিতেও পড়েছে লকডাউনের প্রভাব পুরুষশূণ্য পল্লী আজ অসহায় মাধবপুর উপজেলার ইউএনওর কাবিখা প্রকল্প পরিদর্শন গোয়ালন্দে ইউনুস মোল্লার উদ্যোগে স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী বিতরণ বড়াইগ্রামে গ্যাস টেবলেট খেয়ে গৃহবধুর আত্মহত্যা

শ্রীপুরে বরমী বাজার ব্যবসায়ী নাঈমকে হত্যার হুমকি

রিপোর্টারের নাম
  • প্রকাশিত : রবিবার, ২১ মার্চ, ২০২১
  • ৩০ বার পড়া হয়েছে

শ্রীপুর গাজীপুর প্রতিনিধিঃ

গাজীপুরে শ্রীপুর উপজেলায় বরমী ইউনিয়নের বরমী বাজার বনিক সমিতির সাবেক সভাপতি আলহাজ্ব অহিদুল হক ভূইয়ার ছেলে মাহামুদুল হাসান নাঈম ভূঁইয়া কে গালিগালাজ ও প্রাণ নাশের হুমকি দিয়েছেন। বরমী ইউনিয়নের পাঠানটেক গ্রামের মোঃ হেকিম প্রধানের পালিত ছেলে মোঃ হারুন অর রশিদ বাদল ওরফে বাঘ বাদল।

এবিষয়ে শ্রীপুর মডেল থানায় বরমী বনিক সমিতির সাবেক সভাপতি অহিদুল হক ভূইয়ার ছেলে মাহামুদুল হাসান নাঈম ভূঁইয়া নিজেদের নিরাপত্তার জন্য একটি সাধারণ ডাইরি করেন যাহার জিডি নং ৩৭৬ তাং ৭/৩/২০২১।

এ বিষয়ে মাহামুদুল হাসান নাঈম ভূঁইয়া বলেন গত ৭/৩/২১ ইং তারিখে আমার প্রতিষ্ঠানের সামনে গাড়ি হইতে আমার মুদির দোকানের বিভিন্ন মালামাল আনলোড করি। এসময় বিবাদী বাঘ বাদল এসে আমাকে অশ্লীল ভাষায় গালিগালাজ শুরু করলে আমি প্রতিবাদ করি, সে আরও ক্ষিপ্ত হয়ে আমি সহ আমার বাবাকে প্রাণে মেরে ফেলার হুমকি প্রধান করে। এবিষয়ে আমার পরিবার নিয়ে চরম হতাশার মধ্যে দিয়ে দিনযাপন করিতেছি।

এ বিষয়ে বাজারের কয়েকজন ব্যবসায়ী ছমির বাবু, সুজন দাঁ, শিমুল সহ অনেকের সাথে কথা বলে জানা যায়,নিজ মুদির দোকানের সামনে মালামাল আনলোড করার সময় বাদল হঠাৎ করে গাড়ির নিকট চলে এসে অকথ্য ভাষায় নাঈমকে গালিগালাজ শুরু করে এতে দুজনের মধ্যে তর্কবিতর্ক হয়।ব্যবসায়ীরা আরও বলেন, যেকোনো সময় বাজারে যেকোনো ধরনের অঘটন ঘটাতে পারে, এই নিয়ে আমরা বাজার ব্যবসায়ীরা চরম আতংকের মধ্যে আছি। বাঘ বাদল বাজারের কোন দায়িত্বে নেই।

বনিক সমিতির সভাপতি হাশেম মিলিটারি বলেন, আমি নিজে মিমাংসা করার চেষ্টা করি কিন্তু এতে বাদল ক্ষিপ্ত হয়ে ওঠে।গত ১৬ই মার্চ পোরাবাড়ি ক্যাম্প র‍্যাব ১ থেকে একটি টিম ঘটনাস্থলে আসে এবং তদন্ত করে যায়। এবিষয়ে বরমী বণিক সমিতির সাধারণ সম্পাদক মোঃ জহির সরকার বলেন উল্লেখিত বিষয়টি অত্যান্ত দুঃখজনক ঘটনা ঘটেছে। এনিয়ে বরমী বাজারে ব্যবসায়ীদের মাঝে চরম ক্ষোভ বিরাজ করছে বলে জানান।

 

এ বিষয়ে হারুন অর রশিদ বাদল ওরফে বাঘ বাদল বলেন, পল্টন মোড়ে গাড়ী হইতে সরিষা পণ্য মালামাল আনলোড করার কারনে যানজটের সৃষ্টি হয়,এতে আমি এগিয়ে গেলে নাঈমের সাথে তর্কবিতর্ক হয় এ বিষয়ে থানায় একটি জিডি করেছি।

এবিষয়ে শ্রীপুর থানার এ,এস আই সজীব বলেন, সাধারণ ডায়েরি ( জিডি) মূলে ঘটনাস্থলে গিয়ে তদন্ত করে সত্যতা পাওয়া গেছে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত