1. admin@dainikhabigonjeralo.com : admin :
শনিবার, ০৮ মে ২০২১, ০৭:০১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের বাস্তবায়নে ১০ লাখ টাকা ব্যয়ে দূর্গা মন্দিরের নির্মান কাজের উদ্বোধন মাধবপুরে প্রবাসী একতা সমাজ – সেবা সংগঠনের পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ হবিগঞ্জের মাধবপুরের ছাত্রনেতার পক্ষ থেকে ৫০০টি হত দরিদ্র পরিবারের মাঝে ইফতার বিতরণ টঙ্গীতে হাসান উদ্দিন এর উদ্যোগে অসহায়দের মাঝে উপহার সামগ্রী বিতরণ নিউইয়র্কে বাংলাদেশি আমেরিকান পুলিশ এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্টিত নবীগঞ্জে দিলু তালুকদারের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত নীলফামারীতে গাছ চাপায় স্বামী-স্ত্রী ও বর্জ্রপাতে এক নারী নিহত জমিজমা সংক্রান্ত বিরোধে লালপুরে ছোট ভাইয়ের হতে বড় ভাই খুন,আটক-৫ অতিরিক্ত যাত্রীর চাপে মানা হচ্ছে না স্বাস্থ্য বিধি দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটের ফেরী কুষ্টিয়ায় সেফটি ট্যাংকের ভিতরে দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু

টঙ্গীতে ব্যাবসায়ীর অর্ধগলিত মরদেহ উদ্ধার

রিপোর্টারের নাম
  • প্রকাশিত : রবিবার, ১১ এপ্রিল, ২০২১
  • ৬৬ বার পড়া হয়েছে

হাজী বাবলু

টঙ্গী গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরের টঙ্গীতে আব্দুল হালিম কাজী (৪৫) নামে এক ব্যাক্তির অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশ।

শনিবার সকাল ১০ টার দিকে টঙ্গীর গাজীপুরা বাসষ্টেন্ড এলাকার শফিকুল ইসলামের বাড়ির লিফটের নিচে আন্ডারগ্রাউন্ড থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

মৃত আব্দুল হালিম কাজী বগুড়ার শিবগঞ্জ থানার চাপাচিল এলাকার মৃত মিমির আলীর ছেলে। সে একই এলাকায় ভাড়া বাসায় থেকে বর্জিত সোয়েটারের ব্যাবসা করতো।

পুলিশ পরিবার সুত্রে জানা যায়, কয়েকদিন আগে আব্দুল হালিম তার বোনের বাসায় বেড়াতে আসে। পরেরদিন সকালে বিদায় নিয়ে চলে যায় এরপর থেকে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছিল না এঘটনায় টঙ্গী পশ্চিম থানা একটি সাধারন ডাইরি করা হয়।

ঘটনার খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

এ টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ মো শাহ্ আলম এর সাথে যোগাযোগ করা হলে ঘটনার সত্যতা নিশ্চিত করে তিনি জানান, পুলিশের উর্ধতন কর্মকর্তাগন সহ আমি ঘটনাস্থল পরিদর্শন করি। প্রাথমিক ভাবে এটা হত্যা না আত্মহত্যা সেটা নিশ্চিত হওয়া যায়নি। ময়নাতদন্ত প্রতিবেদন হাতে পেলে নিশ্চিত হওয়া যাবে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত