1. admin@dainikhabigonjeralo.com : admin :
শনিবার, ০৮ মে ২০২১, ০৭:৪৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের বাস্তবায়নে ১০ লাখ টাকা ব্যয়ে দূর্গা মন্দিরের নির্মান কাজের উদ্বোধন মাধবপুরে প্রবাসী একতা সমাজ – সেবা সংগঠনের পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ হবিগঞ্জের মাধবপুরের ছাত্রনেতার পক্ষ থেকে ৫০০টি হত দরিদ্র পরিবারের মাঝে ইফতার বিতরণ টঙ্গীতে হাসান উদ্দিন এর উদ্যোগে অসহায়দের মাঝে উপহার সামগ্রী বিতরণ নিউইয়র্কে বাংলাদেশি আমেরিকান পুলিশ এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্টিত নবীগঞ্জে দিলু তালুকদারের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত নীলফামারীতে গাছ চাপায় স্বামী-স্ত্রী ও বর্জ্রপাতে এক নারী নিহত জমিজমা সংক্রান্ত বিরোধে লালপুরে ছোট ভাইয়ের হতে বড় ভাই খুন,আটক-৫ অতিরিক্ত যাত্রীর চাপে মানা হচ্ছে না স্বাস্থ্য বিধি দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটের ফেরী কুষ্টিয়ায় সেফটি ট্যাংকের ভিতরে দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু

গাজীপুর মহানগর টঙ্গীতে করোনা ভাইরাস মোকাবিলায় যুবলীগের মাস্ক বিতরণ

রিপোর্টারের নাম
  • প্রকাশিত : সোমবার, ১২ এপ্রিল, ২০২১
  • ৪৪ বার পড়া হয়েছে

মোঃ নুরুজ্জামান শেখ (ষ্টাফ রিপোর্টার)

গাজীপুর মহানগর টঙ্গীতে নোভেল করোনা ভাইরাসের প্রথম ধাপ পেড়িয়ে পুরো বিশ্ব এখন দ্বিতীয় ধাপে। আর ভাইরাসের প্রথম ধাপের তুলনায় দ্বিতীয় ধাপে সাধারণ মানুষের সচেতনতা অনেকটাই কম। যার ফলে বাংলাদেশে করোনা সংক্রমণ বৃদ্ধি পাচ্ছে।

মরণঘাতী এই ভাইরাসের থেকে বাঁচতে সাধারণ মানুষের মধ্যে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে গাজীপুর মহানগর টঙ্গীতে যুব ও ক্রিড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব জাহিদ আহসান রাসেল এমপি, মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল হাসান রাসেল সরকার ১ নং যুগ্ম আহবায়ক সাইফুল ইসলামে নির্দেশনায় মাস্ক বিতরন করেছে গাজীপুর মহানগর ৫৬নং ওয়ার্ড যুবলীগের যুগ্ম আহবায়ক মোহাম্মদ রাশেদ চৌধুরী
৫৬নং ওয়ার্ডে সচেতনতার লক্ষে মাস্ক পরানোর মাধ্যমে তাদের কর্মসূচি শুরু করে। পরে সাধারণ মানুষের মাঝে সচেতনতামূলক আলোচনা করা হয়।
মাস্ক ভিতরন এর সময় মোহাম্মদ রাশেদ চৌধুরী বলেন করোনা ভাইরাস এর ভয়াবহতা সম্পর্কে মানুষ জানার পরও মানুষ এর বিতর প্রথম ধাপে এর মতে ২য় ধাপ এসে কোন সতেচনাতাই দেখতে পারছি না। এদেরকে সতেচন করতে হবে যাতে করে আমরা করোনা ভাইরাস এর ২য় ধাপ মোকাবেলা করতে পারি। আর আমাদের মতো যদি সকলেই তাদের আবস্থান থেকে সাধারণ মানুষকে করোনা ভাইরাস থেকে বাঁচতে সতেচন করার লক্ষে কাজ করে যায় তাহলে আমি মনে করি করোনা ভাইরাস এর মোকাবেলা করতে আমারা কিছু টা হলে সক্ষম হব।
ওয়ার্ডবাসী জানান ৫৬নং ওয়ার্ড যুবলীগ পূর্বের কাজ গুলোতে আমরা আনন্দিত এবং সন্তুষ্ট ছিলাম এখন ও তারা করোনা ভাইরাস থেকে বাঁচতে মানুষ কে সতেচন ও মাস্ক বিতরন করছে এতে আমরা তাদের কাছে খুব
সন্তুষ্ট আমরা আশা করবো তাদের মতো দেশ ও সমাজের মানুষ গুলো সতেচন হয় এবং মাস্ক ব্যবহার করে। আসেন আমরা এক সাথে সতেচন হয়ে মাস্ক ব্যবহার করে এই কভিট ১৯ এর মোকাবেলা করে সফল হই।
গাজীপুর মহানগর যুবলীগ এর সকল সদস্যরা মহানগরীর বিভিন্ন জায়গায় কাজ করে যাচ্ছে তারি ধারাবাহিকতায় আমারা ৫৬নং ওয়ার্ড যুবলীগ কভিট এর ২য় ধাপ এর প্রক্ষপ সম্পর্কে মানুষকে সতেচন, মাস্ক বিতরন করেছি। এ সময় ৫৬ নং ওয়ার্ড ও ইউনিট যুবলীগের সদস্যরা সাথে ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত