1. admin@dainikhabigonjeralo.com : admin :
শনিবার, ০৮ মে ২০২১, ০৭:৪০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের বাস্তবায়নে ১০ লাখ টাকা ব্যয়ে দূর্গা মন্দিরের নির্মান কাজের উদ্বোধন মাধবপুরে প্রবাসী একতা সমাজ – সেবা সংগঠনের পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ হবিগঞ্জের মাধবপুরের ছাত্রনেতার পক্ষ থেকে ৫০০টি হত দরিদ্র পরিবারের মাঝে ইফতার বিতরণ টঙ্গীতে হাসান উদ্দিন এর উদ্যোগে অসহায়দের মাঝে উপহার সামগ্রী বিতরণ নিউইয়র্কে বাংলাদেশি আমেরিকান পুলিশ এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্টিত নবীগঞ্জে দিলু তালুকদারের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত নীলফামারীতে গাছ চাপায় স্বামী-স্ত্রী ও বর্জ্রপাতে এক নারী নিহত জমিজমা সংক্রান্ত বিরোধে লালপুরে ছোট ভাইয়ের হতে বড় ভাই খুন,আটক-৫ অতিরিক্ত যাত্রীর চাপে মানা হচ্ছে না স্বাস্থ্য বিধি দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটের ফেরী কুষ্টিয়ায় সেফটি ট্যাংকের ভিতরে দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু

চুনারুঘাটে পৌরসভার প্যানেল মেয়র মনোনীত সভা অনুষ্ঠিত

রিপোর্টারের নাম
  • প্রকাশিত : সোমবার, ১২ এপ্রিল, ২০২১
  • ৪৯ বার পড়া হয়েছে

মোঃ মাসুদ আলম চুনারুঘাট প্রতিনিধিঃ-

হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার পৌরসভা প্যানেল মেয়র মনোনীত সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১১ এপ্রিল) বিকাল ৫টায় পৌরসভা মিলনায়তনে পৌর মেয়র সাইফুল আলম রুবেল এর সভাপতিত্বে ও পৌর সচিব নুরে আলম সিদ্দিকী এর সঞ্চালনায় এই সভা অনুষ্ঠিত হয়েছে।

জানা যায়,চুনারুঘাট পৌরসভা (২০০৫) ইংরেজী তে প্রতিষ্টিত হয়। প্রতিষ্টার পর হতেই চুনারুঘাট উপজেলা আদালত ভবনে অস্থায়ী ভাবে চলেছে মন্তর গতিতে উন্নয়ন কার্যক্রম। তবে বর্তামানে “ক” শ্রেনীর পৌরসভার হিসাবে রুপান্তরিত হয়েছে। যার মোট আয়তন ৮.১ বর্গ কিঃ মিঃ (প্রায়)
মোট ওয়ার্ডের সংখ্যা ৯ টি, জনসংখ্যা (২৩,৯২৫) জন। ভোটার সংখ্যা (২০০৮ ইং),পুরুষ- (৪৮৯৬) জন,মহিলা- (৫০১৬) জন। এ পড়িসরে ‘ক’ শ্রেনীর পৌরসভায় নির্বাচনে উন্নয়ন ও পরিবর্তনের বার্তা নিয়ে গত (১৪) ফেব্রুয়ারী নির্বাচন শেষে মেয়র ও কাউন্সিল ও সংরক্ষিত নারী কাউন্সিলগণ দায়িত্ব গ্রহন করেন। অতঃ পর আজ পৌরসভার উন্নয়ন কার্যক্রম তরান্বিত করতে গঠিত হয় প্যানেল মেয়র।পৌরসভার বিভিন্ন কর্মকর্তা কর্মচারী ও গন্যমান্য ব্যক্তি ও সকল কাউন্সিলগণের উপস্থিতিতে সকল কাউন্সিল ও সংরক্ষিত নারী কাউন্সিলগণের প্রাপ্ত সমর্থন ভোটে ২নং ওয়ার্ড কাউন্সিল আব্দুল হান্নান (৯) ভোটে প্রথম ও ৫নং ওয়ার্ড কাউন্সিল আরজু মিয়া (৮) ভোট দ্বিতীয় ও সংরক্ষিত নারী কাউন্সিল ফেরদৌস বকুল বিনা প্রতিদ্বন্দ্বিতায় প্যানেল মেয়র নির্বাচিত হন।

এ সময়ে উপস্থিত সকলের উদ্দেশ্য নির্বাচিতগণ দায়িত্ব পালন সফলভাবে করার দোয়া ও সহযোগিতা প্রার্থনা করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত