1. admin@dainikhabigonjeralo.com : admin :
শনিবার, ০৮ মে ২০২১, ০৭:৫২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের বাস্তবায়নে ১০ লাখ টাকা ব্যয়ে দূর্গা মন্দিরের নির্মান কাজের উদ্বোধন মাধবপুরে প্রবাসী একতা সমাজ – সেবা সংগঠনের পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ হবিগঞ্জের মাধবপুরের ছাত্রনেতার পক্ষ থেকে ৫০০টি হত দরিদ্র পরিবারের মাঝে ইফতার বিতরণ টঙ্গীতে হাসান উদ্দিন এর উদ্যোগে অসহায়দের মাঝে উপহার সামগ্রী বিতরণ নিউইয়র্কে বাংলাদেশি আমেরিকান পুলিশ এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্টিত নবীগঞ্জে দিলু তালুকদারের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত নীলফামারীতে গাছ চাপায় স্বামী-স্ত্রী ও বর্জ্রপাতে এক নারী নিহত জমিজমা সংক্রান্ত বিরোধে লালপুরে ছোট ভাইয়ের হতে বড় ভাই খুন,আটক-৫ অতিরিক্ত যাত্রীর চাপে মানা হচ্ছে না স্বাস্থ্য বিধি দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটের ফেরী কুষ্টিয়ায় সেফটি ট্যাংকের ভিতরে দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু

বন্য শুকরের কামড়ে চা বাগানে বৃদ্ধের মৃত্যু

রিপোর্টারের নাম
  • প্রকাশিত : সোমবার, ১২ এপ্রিল, ২০২১
  • ১০২ বার পড়া হয়েছে

মোঃ জুয়েল আকরাম রানাঃ চুনারুঘাট প্রতিনিধিঃ

চুনারুঘাট উপজেলার নালুয়া চা বাগানে বন্য শুকরের কামড়ে পূর্ণিমা মুন্ডা( ৬০) নামে ১ বৃদ্ধ মহিলার মৃত্যু হয়।

আজ ১১ এপ্রিল রোজ রবিবার দুপুর প্রায় ১ টায় নালুয়া চা বাগানের গোটি বাড়ি ১৬ নম্বরে পাশে জঙ্গলে( ভারত-বাংলাদেশ) লাকড়ি আনতে গিয়ে পাগল বন্য শুকর বৃদ্ধ পূর্ণিমার উপর আক্রমন করলে গুরুতর আহত হয়ে পড়েন।

আহত অবস্থায় উপস্থিত কিছু লোকজন উনাকে দুপুর ২ টায় নালুয়া চা বাগানের হাসপাতালে রক্তাক্ত অবস্থায় নিয়ে আসে হাসপাতালে ডাক্তারের অনুপস্থিত থাকায় সিএনজি এর মাধ্যমে চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে যাওয়ার সময়েই যন্ত্রণা সহ্য করতে না পেরে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মৃত পূর্ণিমা শরীরের বিভিন্ন জায়গায় আঘাতে দাগ রয়েছে। মূখের গালে ও বুকের ডান(স্তনে) পাশে দাঁতের কামড়ের ও প্রচন্ড রক্ত দেখা যায়।

পূর্ণিমা মুন্ডা নালুয়ার পশ্চিমটিলার মৃত গোপেশ মুন্ডার সহধর্মিণী ছিলের উনার একটি মাত্র মেয়ে ছিলো। প্রতিদিনেই সে অন্যান্য মহিলাদের সাথে নিজের ঘরের জন্য শুকনো ডালপালা আনার জন্য যেতেন। পূর্ণিমা মুন্ডা খুব চঞ্চল স্বভাবে মহিলা ছিলেন হাসি- খুশি সাথে থাকতই। তবে কানে শুনতে পারতো না বেশি এর জন্য উনাকে বয়রি বলে ডাকতে সবাই।

পূর্ণিমার এই মর্মান্তিক মৃত্যুতে চা বাগান বাসী দূঃখ প্রকাশ করেন এবং দেখার জন্য ভীড় জমা করেন।

খবরটি চুনারুঘাট প্রশাসক নিকট গেলে চুনারুঘাট পুলিশ টিম মৃত্যু ব্যক্তিকে পরিদর্শন করতে আসেন। জেলা প্রশাসকের স্বাক্ষর না পাওয়া পর্যন্ত লাশের দাফন কাজ হবে না বলে স্থায়ীরা জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত