1. admin@dainikhabigonjeralo.com : admin :
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৭:৩২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন এ আর হারুন অর রশিদ বাঘ বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজ সেবক স্বাস্থ্যবিধি মেনে ঈদ উদযাপন করতে আহবান জানান আবুল হাসেম রতন ইসরায়েলি বর্বরতা কদরের রাতে জেরুজালেমে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মানবতার ফেরিওয়ালা মোহাম্মদ দিলু তালুকদার বীরগঞ্জে বজ্রপাতে এক মহিলার মৃত্যু টেক্সাসে লোকালয়ে বাঘ- গ্রেফতার সন্দেহভাজন মালিক সাংবাদিক শাহ মাইনুল হাসান খোকনের পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা জাগ্রত তরুণ সোসাইটি মাধবপুর সামাজিক সংগঠনের পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা গলাচিপায় গরু চুরির অভিযোগে যুবককে পিটিয়ে হত্যা সম্প্রতি চীনা রাষ্ট্রদূতের বক্তব্য কূটনৈতিক শিষ্টাচার পরিপন্থী -মনোরঞ্জন শীল গোপাল এমপি

বগুড়ার আদমদীঘি ও সান্তাহারে মাদকবিরোধী অভিযানে ৭ মাদকসেবীকে আটক

রিপোর্টারের নাম
  • প্রকাশিত : বুধবার, ১৪ এপ্রিল, ২০২১
  • ১৮ বার পড়া হয়েছে

রাজু আহমেদ

স্টাফ রিপোর্টার

বগুড়ার আদমদীঘিতে দিনভর চলা মাদকবিরোধী অভিযানে ধরা খেয়েছেন ৭ মাদকসেবী। গত ১২ ও ১৩ এপ্রিল (সোমবার ও মঙ্গলবার) টানা দুইদিনের অভিযানে সকাল হতে সন্ধ্যা পর্যন্ত আদমদীঘি উপজেলা ও সান্তাহার পৌর শহরের বিভিন্ন পয়েন্টে এ অভিযান পরিচালনা করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সান্তাহার সার্কেলের সদস্যরা। রাতে গ্রেপ্তারকৃতদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করে ৫ হাজার টাকা অর্থদণ্ড করা হয়েছে। ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সীমা শারমিন এ রায় দেন।
অর্থদণ্ড প্রাপ্তরা হলেন- উপজেলার সান্তাহার পৌর শহরের পান্নার মোড় এলাকার মৃত সোহরাব হোসেনের ছেলে আজিম উদ্দীন (৫০), সান্তাহার নতুন বাজার এলাকা মৃত ছোলায়মান আলীর ছেলে হযরত আলী (৫০), স্টেশন কলোনির আবদুল মান্নানের ছেলে বুলবুল (৩০), নওগাঁ সদরের খাট্টা সাহাপুর গ্রামের মৃত আবদুল মহিতের ছেলে বাদশা মিয়া (৫০), সান্তাহার পোঁওতা রেলগেট এলাকার বাবু মিয়ার ছেলে বাহাদুর হোসেন (৪০), বশিপুরের মৃত সামাদ প্রমানিকের ছেলে বজলুর রশিদ (৫০) ও জয়পুরহাটের আক্কেলপুর থানার বর্ধমানপাড়ার মৃত ইসমাইল হোসেনের ছেলে আবু বক্কর সিদ্দিক (৪৫)। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সান্তাহার সার্কেলের পরিদর্শক নাজিম উদ্দীন জানান, সোমবার সকাল থেকে উপজেলার ছাতিয়ান গ্রাম, সান্তাহার পৌর শহরের হবীরমোড়, মঙ্গলবার সকালে পোঁওতা রেলগেট, বশিপুর, হার্ভেস্কুল এলাকাসহ বিভিন্নস্থানে মাদকবিরোধী অভিযান চালানো হয়। এসময় মাদক সেবনের দায়ে ৭ জনকে আটক করা হয়। পরে তাদের ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত