1. admin@dainikhabigonjeralo.com : admin :
শনিবার, ০৮ মে ২০২১, ০৮:১৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের বাস্তবায়নে ১০ লাখ টাকা ব্যয়ে দূর্গা মন্দিরের নির্মান কাজের উদ্বোধন মাধবপুরে প্রবাসী একতা সমাজ – সেবা সংগঠনের পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ হবিগঞ্জের মাধবপুরের ছাত্রনেতার পক্ষ থেকে ৫০০টি হত দরিদ্র পরিবারের মাঝে ইফতার বিতরণ টঙ্গীতে হাসান উদ্দিন এর উদ্যোগে অসহায়দের মাঝে উপহার সামগ্রী বিতরণ নিউইয়র্কে বাংলাদেশি আমেরিকান পুলিশ এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্টিত নবীগঞ্জে দিলু তালুকদারের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত নীলফামারীতে গাছ চাপায় স্বামী-স্ত্রী ও বর্জ্রপাতে এক নারী নিহত জমিজমা সংক্রান্ত বিরোধে লালপুরে ছোট ভাইয়ের হতে বড় ভাই খুন,আটক-৫ অতিরিক্ত যাত্রীর চাপে মানা হচ্ছে না স্বাস্থ্য বিধি দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটের ফেরী কুষ্টিয়ায় সেফটি ট্যাংকের ভিতরে দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু

২কেজি ৫০০গ্রাম গাঁজা ও নগদ ৬৯হাজার ৬শত ৩০টাকা সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

রিপোর্টারের নাম
  • প্রকাশিত : বুধবার, ১৪ এপ্রিল, ২০২১
  • ১৯ বার পড়া হয়েছে

নাজমুল হোসেন, গোয়ালন্দ উপজেলা প্রতিনিধিঃ

রাজবাড়ীর গোয়ালন্দ পৌরসভায় মাদক বিরোধী অভিযানে ২কেজি, ৫০০গ্রাম গাঁজা ও নগদ ৬৯ হাজার ৬শত ৩০টাকা সহ সাদ্দাম ফকির (৩০) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে রাজবাড়ী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী
পৌরসভার ৯নং ওয়ার্ড সাকের ফকির পাড়ার আয়নাল ফকিরের ছেলে সাদ্দাম ফকির।

সাদ্দাম ফকির একজন পেশাদার মাদক ব্যবসায়ী। মঙ্গলবার সকালে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও গোয়ালন্দ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রফিকুল ইসলাম এর নেতৃত্বে ও রাজবাড়ী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সহকারী পরিচালক তানভীর হোসেন খানের তও্বাবধানে এ অভিযান পরিচালনা করা হয়।

অভিযান কালে গোপন সংবাদের ভিত্তিতে পৌরসভার ৯নং ওয়ার্ড সাকের ফকির পাড়া সাদ্দাম ফকিরের বসতঘরের খাটের নিচে বক্সে লুকানো অবস্থায় একটি প্লাস্টিকের ব্যাগ এর মধ্যে থেকে ২ কেজি ৫শত গ্রাম গাঁজা ও একই ব্যাগের মধ্যে মাদক বিক্রিত ৬৯ হাজার ৬ শত ৩০ টাকা উদ্ধার করা হয়।

এ বিষয়ে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও গোয়ালন্দ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ভ্রাম্যমান আদালত অভিযান পরিচালনা কালে গ্রেফতার হওয়া আসামী সাদ্দাম ফকিরের বসতঘর থেকে ২ কেজি ৫শত গ্রাম গাঁজা ও নগদ ৬৯ হাজার ৬ শত ৩০ টাকা উদ্ধার করা হয়। আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত