1. admin@dainikhabigonjeralo.com : admin :
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৫:২১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন এ আর হারুন অর রশিদ বাঘ বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজ সেবক স্বাস্থ্যবিধি মেনে ঈদ উদযাপন করতে আহবান জানান আবুল হাসেম রতন ইসরায়েলি বর্বরতা কদরের রাতে জেরুজালেমে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মানবতার ফেরিওয়ালা মোহাম্মদ দিলু তালুকদার বীরগঞ্জে বজ্রপাতে এক মহিলার মৃত্যু টেক্সাসে লোকালয়ে বাঘ- গ্রেফতার সন্দেহভাজন মালিক সাংবাদিক শাহ মাইনুল হাসান খোকনের পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা জাগ্রত তরুণ সোসাইটি মাধবপুর সামাজিক সংগঠনের পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা গলাচিপায় গরু চুরির অভিযোগে যুবককে পিটিয়ে হত্যা সম্প্রতি চীনা রাষ্ট্রদূতের বক্তব্য কূটনৈতিক শিষ্টাচার পরিপন্থী -মনোরঞ্জন শীল গোপাল এমপি

অবৈধভাবে বিজিডি কর্মসুচির চাল প্রাচার কালে আটক ১

রিপোর্টারের নাম
  • প্রকাশিত : শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১
  • ৬১ বার পড়া হয়েছে

আজমিরিগঞ্জ প্রতিনিধি :

আরিফুল ইসলাম মিটু

 

আজমিরিগঞ্জে কাকাইলছেও রোডে বস্তা পরিবর্তন করে বিজিডির চাল প্রাচরকালে গোপন ত্বত্তের ভিত্তিতে হাতেনাতে জাবের মিয়া নামে ১ ব্যাক্তি কে আটক করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মতিউর রহমান খান।

ভিজিডি কর্মসূচির চাল বস্তা পরিবর্তন করে অবৈধভাবে বিক্রির উদ্দ্যেশ্যে পরিবহন করায় আজমিরিগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা জনাব মোঃ মতিউর রহমান খান এর নেতৃত্বে পরিচালিত মোবাইল কোর্টে জাবের মিয়া (৩০), পিতাঃ অতু মিয়া, সাং শিবপাশা, আজমিরীগঞ্জ কে হাতেনাতে আটক করা হয়।

আটককৃত জাবের মিয়া (৩০), পিতাঃ অতু মিয়া, সাং শিবপাশা, আজমিরীগঞ্জ কে অত্যাবশকীয় পন্য নিয়ন্ত্রণ আইন, ১৯৫৬ অনুসারে ০১ (এক) মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

এসময় পরিবহনকৃত ৩,১০০ কেজি চাল (৫০ কেজি ওজনের ৬২বস্তা ) জব্দ করা হয়। এবং জব্দকৃত চালের ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য উপজেলা খাদ্য নিয়ন্ত্রক, আজমিরীগঞ্জ কে দায়িত্ব দেয়া হয়।

অভিযানে উপজেলা খাদ্য নিয়ন্ত্রক গাজী মাজহারুল আনোয়ার এবং এস আই শওকত আলীর এর নেতৃত্বে আজমিরীগঞ্জ থানা পুলিশের একটি দল সহযোগিতা করে।

উপজেলার নির্বাহী কর্মকর্তা জানান করোনায় সাধারন মানুষ অনেক ক্ষতিগ্রস্ত,, বিজিডি জনসাধারণের হক।

আমাদের এধরনের অভিযান নিয়মিত অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত