1. admin@dainikhabigonjeralo.com : admin :
শনিবার, ০৮ মে ২০২১, ০৬:৩৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের বাস্তবায়নে ১০ লাখ টাকা ব্যয়ে দূর্গা মন্দিরের নির্মান কাজের উদ্বোধন মাধবপুরে প্রবাসী একতা সমাজ – সেবা সংগঠনের পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ হবিগঞ্জের মাধবপুরের ছাত্রনেতার পক্ষ থেকে ৫০০টি হত দরিদ্র পরিবারের মাঝে ইফতার বিতরণ টঙ্গীতে হাসান উদ্দিন এর উদ্যোগে অসহায়দের মাঝে উপহার সামগ্রী বিতরণ নিউইয়র্কে বাংলাদেশি আমেরিকান পুলিশ এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্টিত নবীগঞ্জে দিলু তালুকদারের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত নীলফামারীতে গাছ চাপায় স্বামী-স্ত্রী ও বর্জ্রপাতে এক নারী নিহত জমিজমা সংক্রান্ত বিরোধে লালপুরে ছোট ভাইয়ের হতে বড় ভাই খুন,আটক-৫ অতিরিক্ত যাত্রীর চাপে মানা হচ্ছে না স্বাস্থ্য বিধি দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটের ফেরী কুষ্টিয়ায় সেফটি ট্যাংকের ভিতরে দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু

উলানিয়া বন্দর কঠোর ভাবে লকডাউন

রিপোর্টারের নাম
  • প্রকাশিত : শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১
  • ৩০ বার পড়া হয়েছে

পটুয়াখালী জেলা প্রতিনিধি,

মিশুক চন্দ্র ভুঁইয়া।

পটুয়াখালী জেলা গলাচিপা থানাধীন উলানিয়া বন্দর আজ শুক্রবার সকালে কঠোর ভাবে লকডাউন দেখলে সবাই অবাক হয়ে যাবেন। করোনা ভাইরাসের সংক্রমন প্রতিরোধে সারা দেশের ন্যায় পটুয়াখালীতে এপ্রিল থেকে শুরু হওয়া কঠোর লকডাউনে আজ ৪ -৫ দিনেও কঠোর অবস্থানে জেলা প্রশাসন। জেলা প্রশাসক মোঃ আরিফ হোসেন এর সাথে অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসকগণ,উপজেলা নির্বাহী কর্মকর্তা,আরডিসি, এনডিসিসহ জেলা প্রশাসক কার্যালয়ের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগণ উপস্থিত থেকে শহরের লঞ্চঘাট,ফেরিঘাট,খেয়াঘাট,হাটবাজারসহ বিভিন্ন এলাকা ঘুরে ঘুরে দেখেন ।

জেলা প্রশাসন পক্ষ থেকে ১৪টি মোবাইল টিম প্রতি টিমে একজন করে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এর সমন্বয় সংক্রমণ রোগ (প্রতিরোধ,নিয়ন্ত্রণ ও নিমূল) ,আইন ২০১৮ ইং এর আইনে ২৫/২ ধারায় স্বাস্থ্যবিধি।
জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী বলেন, জেলাবাসী যাতে সুস্থ ও নিরাপদে থাকতে পারে সেই লক্ষে আমার টিম বিভিন্ন পয়েন্টে কাজ করে যাচ্ছে। জনগনকে সচেতন করতে মাক্স বিতরণ করা হচ্ছে।। অকারনে বা জরুরী প্রয়োজন ছাড়া বাইরে বেড়িয়ে এসে এই মহামারীর প্রার্দূভাবকে আরও বৃদ্ধি না করতে পারে সেই জন্য আমরা কাজ করছি এবং পটুয়াখালী জেলা গলাচিপা ও উলানিয়া বাসীর সহযোগিতায় আমরা এই মহামারীকে প্রতিরোধ করতে সক্ষম হবো।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত