1. admin@dainikhabigonjeralo.com : admin :
শনিবার, ০৮ মে ২০২১, ০৬:৫২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের বাস্তবায়নে ১০ লাখ টাকা ব্যয়ে দূর্গা মন্দিরের নির্মান কাজের উদ্বোধন মাধবপুরে প্রবাসী একতা সমাজ – সেবা সংগঠনের পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ হবিগঞ্জের মাধবপুরের ছাত্রনেতার পক্ষ থেকে ৫০০টি হত দরিদ্র পরিবারের মাঝে ইফতার বিতরণ টঙ্গীতে হাসান উদ্দিন এর উদ্যোগে অসহায়দের মাঝে উপহার সামগ্রী বিতরণ নিউইয়র্কে বাংলাদেশি আমেরিকান পুলিশ এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্টিত নবীগঞ্জে দিলু তালুকদারের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত নীলফামারীতে গাছ চাপায় স্বামী-স্ত্রী ও বর্জ্রপাতে এক নারী নিহত জমিজমা সংক্রান্ত বিরোধে লালপুরে ছোট ভাইয়ের হতে বড় ভাই খুন,আটক-৫ অতিরিক্ত যাত্রীর চাপে মানা হচ্ছে না স্বাস্থ্য বিধি দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটের ফেরী কুষ্টিয়ায় সেফটি ট্যাংকের ভিতরে দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু

আজমিরীগঞ্জ সলৌরী ও কাকাইলছেও বাজার ২ টি ব্যবসা প্রতিষ্ঠান কে জরিমানা

রিপোর্টারের নাম
  • প্রকাশিত : রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
  • ৬৬ বার পড়া হয়েছে

আজমিরীগঞ্জ প্রতিনিধি :
আরিফুল ইসলাম মিটু

সরকার ঘোষিত কঠোর স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য সকাল আজমিরীগঞ্জ উপজেলায় উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব মোঃ মতিউর রহমান খান এর নেতৃত্বে বিভিন্ন বাজারে অভিযান পরিচালিত হয়।

সরকারের নির্দেশনা মেনে বেশিরভাগ দোকানপাট, গাড়ি চলাচল বন্ধ রয়েছে। বাজারে জনসমাগমও নিয়ন্ত্রিত রয়েছে।সকলকে নির্দেশনা মেনে চলার আহবান জানানো হয় এবং নির্দেশনা অমান্যকারীদের অর্থদন্ড প্রদান করা হয়।এসময় স্বাস্থ্যবিধি ও নির্দেশনা না মেনে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখায় সংক্রামক রোগ (প্রনিনি) আইন, ২০১৮ অনুসারে মোট ০২টি প্রতিষ্ঠানকে ১,৫০০টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।

তাছাড়া বাজার মনিটরিং এর অংশ হিসেবে বিভিন্ন নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য যাচাই করা হয়। বাজার মূল্য সহনীয় পর্যায়ে রয়েছে, পন্যের মজুদ যথেষ্ট এবং কোন পন্যের সংকট নেই বলে ব্যবসায়ীরা জানান।

সরকারের নির্দেশনা বাস্তবায়নে প্রশাসনের এধরণের অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত