1. admin@dainikhabigonjeralo.com : admin :
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৭:১৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন এ আর হারুন অর রশিদ বাঘ বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজ সেবক স্বাস্থ্যবিধি মেনে ঈদ উদযাপন করতে আহবান জানান আবুল হাসেম রতন ইসরায়েলি বর্বরতা কদরের রাতে জেরুজালেমে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মানবতার ফেরিওয়ালা মোহাম্মদ দিলু তালুকদার বীরগঞ্জে বজ্রপাতে এক মহিলার মৃত্যু টেক্সাসে লোকালয়ে বাঘ- গ্রেফতার সন্দেহভাজন মালিক সাংবাদিক শাহ মাইনুল হাসান খোকনের পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা জাগ্রত তরুণ সোসাইটি মাধবপুর সামাজিক সংগঠনের পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা গলাচিপায় গরু চুরির অভিযোগে যুবককে পিটিয়ে হত্যা সম্প্রতি চীনা রাষ্ট্রদূতের বক্তব্য কূটনৈতিক শিষ্টাচার পরিপন্থী -মনোরঞ্জন শীল গোপাল এমপি

প্রাইভেট কোম্পানীর ম্যানেজারকে পিটিয়ে তিন লক্ষাধিক টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ

রিপোর্টারের নাম
  • প্রকাশিত : সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
  • ৫৯ বার পড়া হয়েছে

স্টাফ রির্পোটার :- রিপন

রংপুরের পীরগঞ্জে তিস্তা ফুড এন্ড কুনজুমারস প্রডাক্টস্ কোম্পানীর সেলস্ ম্যানেজারকে পিটিয়ে ৩ লক্ষাধিক টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। শনিবার দুপুরে উপজেলার চতরা হাটের খোকার বাজারে এ ঘটনাটি ঘটেছে।

এলাকাবাসী ও অভিযোগ সূত্রে জানা যায়, উক্ত কোম্পানীর সেলস্ ম্যানেজার আবু বক্কর মার্কেটিং ম্যানেজার শফিউল ইসলাম এবং কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক মাসুদ রানাসহ চতরা বাজারস্থ ডাচবাংলা এজেন্ট ব্যাংকের বুথে টাকা জমা দানের উদ্দেশ্যে যাচ্ছিলেন। পথিমধ্যে পুর্ব শত্রুতার জের ধরে চতরা ইউনিয়নের সন্দেলপুর গ্রামের জনাব আলীর পুত্র কয়েকজন লোকসহ পথরোধ করে আবু বক্করকে পিটিয়ে গুরতর জখম করে কোম্পানীর ৩ লক্ষ ১৪ হাজার ৬শত টাকা গচ্ছিত ব্যাগসহ একটি এ্যান্ড্রুয়েড মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়। পরে কোম্পানীর মর্কেটিং ম্যানেজার ও ব্যবস্থাপনা পরিচালক গুরুতর আহত আবু বক্করকে এলাকাবাসীর সহযেগিতায় উদ্ধার পুর্বক পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করিয়ে পীরগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এ ব্যাপারে অভিযুক্ত আবু সুফিয়ানের সাথে কথা হলে তিনি বলেন-“টাকা ছিনতাইয়ের বিষয়টি একটি সাজানো নাটকমাত্র। কারন ইতিপুর্বে তার বিরুদ্ধে আমার ছোটবোন ৩ লক্ষ টাকার দেনমোহর ও যৌতুক মামলা করেছে, যা বর্তমানে আদালতে বিচারাধিন রয়েছে। অত্র ইউপি চেয়ারম্যান এনামুল হক শাহীনের সাথে কথা হলে তিনি বলেন- আমিও বিষয়টি অবগত হয়েছি, আমি উভয়কে থানায় আইনের আশ্রয় নেয়ার পরামর্শ দিয়েছি।
পীরগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ সরেস চন্দ্রের সাথে কথা হলে তিনি বলেন-হ্যা এ সংক্রান্ত একটি অভিযোগ পেয়েছি। আমি বিষয়টি উক্ত ইউয়িয়ন বিট পুলিশিং অফিসারকে তদন্ত পুর্বক দ্রুত ব্যবস্থা গ্রহনের নির্দেশ দিয়েছি। অপরদিকে বিট পুলিশিং অফিসার সুদিপ্ত শাহীনের সাথে কথা হলে তিনি বলেন- আমিও বিষয়টি অবগত হয়েছি, তদন্ত সাপেক্ষে এর প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত