1. admin@dainikhabigonjeralo.com : admin :
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৭:৩৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন এ আর হারুন অর রশিদ বাঘ বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজ সেবক স্বাস্থ্যবিধি মেনে ঈদ উদযাপন করতে আহবান জানান আবুল হাসেম রতন ইসরায়েলি বর্বরতা কদরের রাতে জেরুজালেমে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মানবতার ফেরিওয়ালা মোহাম্মদ দিলু তালুকদার বীরগঞ্জে বজ্রপাতে এক মহিলার মৃত্যু টেক্সাসে লোকালয়ে বাঘ- গ্রেফতার সন্দেহভাজন মালিক সাংবাদিক শাহ মাইনুল হাসান খোকনের পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা জাগ্রত তরুণ সোসাইটি মাধবপুর সামাজিক সংগঠনের পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা গলাচিপায় গরু চুরির অভিযোগে যুবককে পিটিয়ে হত্যা সম্প্রতি চীনা রাষ্ট্রদূতের বক্তব্য কূটনৈতিক শিষ্টাচার পরিপন্থী -মনোরঞ্জন শীল গোপাল এমপি

চুনারুঘাটে ৭ কেজি গাজাঁসহ এক নারী আটক

রিপোর্টারের নাম
  • প্রকাশিত : মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১
  • ৪৩ বার পড়া হয়েছে

নোমান আহমেদঃ

চুনারুঘাটে ৭ কেজি গাঁজাসহ মরিয়ম (২০)নামে এক নারীকে আটক করেছে পুলিশ। সোমবার (১৯ এপ্রিল) বিকেলে ওই নারীকে আদালতে প্রেরণ করা হয়। মরিয়ম গাজিপুর ইউনিয়নের বিলপাড় গ্রামের আব্দুল মনাফ ওরফে টেনুর স্ত্রী। এ সময় পুলিশের উপস্থিতি টেরপেয়ে আব্দুল মনাফ ওরফে টেনু (৩৫) ও বাচ্চু (৩২) পালিয়ে যায়। পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে চুনারুঘাট থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সম্রাট সহ একদল পুলিশ গতকাল রবিবার রাতে উপজেলার বিলপাড় গ্রামে অভিযান পরিচালনা করে। এসময় গৃহবধূ মরিয়ম আক্তারের টিনসেট পাকাঘরের দক্ষিণাংশে ওয়ালের নিচে মাটিতে পুতে রাখা অবস্থায় ৭ কেজি গাঁজাসহ মরিয়ম (২০) কে আটক করা হয়। ঘটনার সত্যতা নিশ্চিত করে এসআই সম্রাট জানান, স্বামী স্ত্রীর মিলিত হয়ে মাদক ব্যবসার খবর বহুদিন আগেই তথ্য আসে । গতকাল সংবাদ পেয়ে গৃহবধূ মরিয়ম আক্তারের টিনসেট পাকাঘরের দক্ষিণাংশে ওয়ালের নিচে মাটিতে পুতে রাখা অবস্থায় গাজাসহ গৃহবধূকে আটক করা হয়। এ সময় তার স্বামী ও দেবর পালিয়ে যায়। তিনি আরও বলেন, মাদক মামলার অন্যতম পলাতক আসামী বাচ্চুর বিরুদ্ধে হত্যা, মানব পাচারসহ ৩ টি মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।
এ ব্যাপারে চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আলী আশরাফ আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন,এ ঘটনায় আটককৃতর বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে সোমবার হবিগঞ্জ আদালতে পাঠানো হয়েছে। এ মামলায় পলাতক অন্যান্য আসামিদের গ্রেফতার অভিযান অব্যাহত আছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত