1. admin@dainikhabigonjeralo.com : admin :
শনিবার, ০৮ মে ২০২১, ০৪:০৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের বাস্তবায়নে ১০ লাখ টাকা ব্যয়ে দূর্গা মন্দিরের নির্মান কাজের উদ্বোধন মাধবপুরে প্রবাসী একতা সমাজ – সেবা সংগঠনের পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ হবিগঞ্জের মাধবপুরের ছাত্রনেতার পক্ষ থেকে ৫০০টি হত দরিদ্র পরিবারের মাঝে ইফতার বিতরণ টঙ্গীতে হাসান উদ্দিন এর উদ্যোগে অসহায়দের মাঝে উপহার সামগ্রী বিতরণ নিউইয়র্কে বাংলাদেশি আমেরিকান পুলিশ এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্টিত নবীগঞ্জে দিলু তালুকদারের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত নীলফামারীতে গাছ চাপায় স্বামী-স্ত্রী ও বর্জ্রপাতে এক নারী নিহত জমিজমা সংক্রান্ত বিরোধে লালপুরে ছোট ভাইয়ের হতে বড় ভাই খুন,আটক-৫ অতিরিক্ত যাত্রীর চাপে মানা হচ্ছে না স্বাস্থ্য বিধি দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটের ফেরী কুষ্টিয়ায় সেফটি ট্যাংকের ভিতরে দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু

বোরো ধান কর্তনে প্রয়োজনীয় নির্দেশনা প্রদান ও গৃহহীনদের জন্য বরাদ্দকৃত ঘর পরিদর্শন করলেন জেলা প্রশাসক

রিপোর্টারের নাম
  • প্রকাশিত : মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১
  • ২৮ বার পড়া হয়েছে

আজমিরীগঞ্জ প্রতিনিধি :

আরিফুল ইসলাম মিটু

আজমিরীগঞ্জে বোরো ধান কর্তন ও গৃহহীনের জন্য বরাদ্দকৃত ঘর পরিদর্শন করলেন জেলা প্রশাসক ইশরাত জাহান। আবহাওয়া উপর নির্ধারণ করে কৃষকদের বোরো ধান আগামী ৩ দিনের ভিতরে পাকা ৮০% ধান কাটতে আহ্বান
জানান। এসময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জনাব মিন্টু চৌধুরী,আজমিরীগঞ্জ উপজেলার চেয়ারম্যান জনাব মোঃ মর্তুজা হাসান, সহকারী কমিশনার ভূমি উত্তম কুমার দাশ,আজমিরীগঞ্জ থানার অফিসার ইনচার্জ নুরুল ইসলাম, মোঃ তমিজ উদ্দিন খান, উপপরিচালক, কৃষি সম্পসারণ অধিদপ্তর, হবিগঞ্জ, উপজেলা কৃষি অফিসার জনাব মোঃ মোস্তাফিজুর রহমান, কৃষি সম্পসারণ অফিসার রাজীব সরকার, পিআইও মোহাম্মদ আলী।

জেলা প্রশাসক সকল সাধারণ কৃষকদের উদ্দেশ্য করে বলেন পাকা ধান গুলা কেটে ফেলুন।নজর রাখবেন আমাদের কথা শুনে যেন কাঁচাধান কাটা না হয়। উপজেলার প্রতিটি ইউনিয়নে কৃষকদের পাকা ধান কাটতে মাইকিং এর মাধ্যমে সজাগ করতে হবে যেন ৮০% পাকা দান আগামি তিন দিনের ভিতরে ঘরে তুলেন। কৃষকরা যেন ক্ষতিগ্রস্ত না হয় সে দিকে খেয়াল রাখতে উপজেলা কৃষি অফিসার কে নির্দেশ দেন তিনি।

কৃষি জমি পরিদর্শন শেষে ২য় ধাপে গৃহহীনদের বরাদ্দকৃত ঘর নির্মাণের কাজের পরিদর্শন করেন।
দ্রুত যেন ঘরগুলি নির্মিত হয় এবং সঠিকভাবে যেন হয় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তাকে আহ্বান জানান জেলা প্রশাসক। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভূমি অফিসার যেন সঠিক গৃহহীন মানুষদের ঘর গুলা দেয় এবং সঠিক তদন্ত করেন তাদের কে ও আহ্বান জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত