1. admin@dainikhabigonjeralo.com : admin :
শনিবার, ০৮ মে ২০২১, ০৭:১২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের বাস্তবায়নে ১০ লাখ টাকা ব্যয়ে দূর্গা মন্দিরের নির্মান কাজের উদ্বোধন মাধবপুরে প্রবাসী একতা সমাজ – সেবা সংগঠনের পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ হবিগঞ্জের মাধবপুরের ছাত্রনেতার পক্ষ থেকে ৫০০টি হত দরিদ্র পরিবারের মাঝে ইফতার বিতরণ টঙ্গীতে হাসান উদ্দিন এর উদ্যোগে অসহায়দের মাঝে উপহার সামগ্রী বিতরণ নিউইয়র্কে বাংলাদেশি আমেরিকান পুলিশ এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্টিত নবীগঞ্জে দিলু তালুকদারের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত নীলফামারীতে গাছ চাপায় স্বামী-স্ত্রী ও বর্জ্রপাতে এক নারী নিহত জমিজমা সংক্রান্ত বিরোধে লালপুরে ছোট ভাইয়ের হতে বড় ভাই খুন,আটক-৫ অতিরিক্ত যাত্রীর চাপে মানা হচ্ছে না স্বাস্থ্য বিধি দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটের ফেরী কুষ্টিয়ায় সেফটি ট্যাংকের ভিতরে দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু

নলডাঙ্গা শস্য ভান্ডার খ্যাত হালতি বিলে বোর ধান কর্তন উদ্বোধন , শ্রমিকদের মাঝে মাস্ক, সাবান ও শুকনো খাবার বিতরণ

রিপোর্টারের নাম
  • প্রকাশিত : বুধবার, ২১ এপ্রিল, ২০২১
  • ১৯ বার পড়া হয়েছে

মনজুরুল ইসলাম স্টাফ রিপোর্টারঃ

নাটোরের নলডাঙ্গা উপজেলার শস্যভান্ডার খ্যাত হালতিবিল অঞ্চলে শুরু হয়েছে বোর ধান কর্তন। হালতি বিলে মাঠ জুড়ে রয়েছে ধান। বিভিন্ন জায়গা থেকে এসেছে শ্রমিকরা।
করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় ধান কাটা শ্রমিকদের মাঝে মাস্ক,সাবান, পানি ও শুকনো খাবার বিতরণ করা হয়েছে।
বুধবার দুপুরে জেলা ও উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলার পিপরুল ইউনিয়নের খোলাবাড়িয়া এলাকায় প্রায় ২ শতাধিক শ্রমিকদের মাঝে এই সামগ্রী হাতে তুলে দেন নাটোরে অতিরিক্ত জেলা প্রশাসক নাদিম সারওয়ার। এর আগে ভিডিও কনফারেন্সে মাধ্যমে নাটোর সদর আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল ধান কাটা অনুষ্ঠানের উদ্বোধন করেন।
নলডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক সুব্রত কুমার সরকার, অতিরিক্ত পরিচালক রাকিবুল হাসান, নলডাঙ্গা কৃষি অফিসার ফৌজিয়া ফেরদৌস, নলডাঙ্গা কৃষি সম্প্রসারণ অফিসার কিশোয়ার হোসেন প্রমুখ।
নলডাঙ্গা ইউএনও মোঃ আব্দুল্লাহ আল মামুন জানান, করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় কৃষককে স্বাস্থ্য বিষয়ক পরামর্শ ও মাঠে গিয়ে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী এবং শুকনো খাবার দেওয়া হয়েছে। অন্য জেলা থেকে আসা শ্রমিকদের সহায়তা করা হচ্ছে। কৃষক তার ধান কেটে ঘরে না উঠানো পর্যন্ত তাদের সার্বিক ভাবে সহযোগিতা করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত