1. admin@dainikhabigonjeralo.com : admin :
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৭:১৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন এ আর হারুন অর রশিদ বাঘ বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজ সেবক স্বাস্থ্যবিধি মেনে ঈদ উদযাপন করতে আহবান জানান আবুল হাসেম রতন ইসরায়েলি বর্বরতা কদরের রাতে জেরুজালেমে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মানবতার ফেরিওয়ালা মোহাম্মদ দিলু তালুকদার বীরগঞ্জে বজ্রপাতে এক মহিলার মৃত্যু টেক্সাসে লোকালয়ে বাঘ- গ্রেফতার সন্দেহভাজন মালিক সাংবাদিক শাহ মাইনুল হাসান খোকনের পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা জাগ্রত তরুণ সোসাইটি মাধবপুর সামাজিক সংগঠনের পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা গলাচিপায় গরু চুরির অভিযোগে যুবককে পিটিয়ে হত্যা সম্প্রতি চীনা রাষ্ট্রদূতের বক্তব্য কূটনৈতিক শিষ্টাচার পরিপন্থী -মনোরঞ্জন শীল গোপাল এমপি

বড়াইগ্রামে ১৪৪ ধারা ভঙ্গ করে পাকা ঘর

রিপোর্টারের নাম
  • প্রকাশিত : রবিবার, ২৫ এপ্রিল, ২০২১
  • ১১ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টারঃ

নাটোরের বড়াইগ্রামে ১৪৪ ধারা ভঙ্গ করে পাকা ঘর নির্মাণ করা হয়েছে। রবিবার উপজেলার জোনাইল ইউনিয়নের সংগ্রামপুর জোলার পাড় এলাকায় এঘটনা ঘটে। ১৪৪ ধারা ভঙ্গকারী ব্যাক্তি হলেন সংগ্রামপুর গ্রামের মৃত মুনছের আলীর পুত্র মান্নান মিয়া(৫৫) ও কুশমাইল গ্রামের আরশেদ আলীর পুত্র তায়জুল ইসলামের।
মামলা সুত্রে জানাযায়, উপজেলার সংগ্রামপুর গ্রামের মৃত সুরুজ আলীর পুত্র নয়ন ইসলাম (২৮) বাদী। হয়ে নাটোরের অতিরিক্ত জেলা হাকিম আদালতে গত ২৪শে ফ্রেবুয়ারী সংগ্রামপুর গ্রামের মৃত মুনছের আলীর পুত্র মান্নান মিয়া(৫৫) ও কুশমাইল গ্রামের আরশেদ আলীর পুত্র তায়জুল ইসলামের বিরুদ্ধে এসএ ১৪১ নং খতিয়ানের ৩৮০ নং দাগে সাড়ে ৪৯ শতাংশ জমিতে ১৪৪ ধারার জন্য মামলা করেন। মামলা নং ৯১পি/২১। ২শা মার্চ বড়াইগ্রাম থানার সহকারী উপ-পরিদর্শক সাবদুল ইসলাম বিরদমান জমিতে ১৪৪ ধারা জারি করেন। নয়ন ইসলাম জানান, ১৪৪ ধারা জারির পর থেকেই সকল প্রকার কাজ বন্ধ ছিল। হঠাৎ করেই রবিবার সকাল থেকে বিরতমান জমিতে মান্নান মিয়া ও তায়জুল ইসলাম পাকা ঘর নির্মাণ শুরু করেন। তিনি আরো বলেন, আব্দুল মান্নান ও তায়জুল ইসলাম ঘর নির্মাণ শুরু করলে আমি বাধা দিলে আমাকে মারধর করে। আমি থানা পুলিশকে জানালে উপ-পরিদর্শক আনোয়ার হোসেন বলেন যে আমি সারা বছর ঐ জমিতে ১৪৪ ধারা রাখতে পারব না। তোমরা ঠেকাও। আপনাদের বললাম স্থানীয় ভাবে মিমাংসা করে নিয়েন। আমি কিছু করিতে পারব না।
মান্নান মিয়া বলেন, আমার জায়গাতে আমি ঘর করব। ১৪৪ ধারা ভঙ্গ করে ঘর নির্মাণ করছি। জেল খাটা লাগলে আমি জেল খাটতে রাজি আছি।
বড়াইগ্রাম থানার পরিদর্শক আনোয়ারুল ইসলাম বলেন, ঘটনা শুনেছি। পুলিশ পাঠিয়ে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহন করছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত