1. admin@dainikhabigonjeralo.com : admin :
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৭:৩৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন এ আর হারুন অর রশিদ বাঘ বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজ সেবক স্বাস্থ্যবিধি মেনে ঈদ উদযাপন করতে আহবান জানান আবুল হাসেম রতন ইসরায়েলি বর্বরতা কদরের রাতে জেরুজালেমে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মানবতার ফেরিওয়ালা মোহাম্মদ দিলু তালুকদার বীরগঞ্জে বজ্রপাতে এক মহিলার মৃত্যু টেক্সাসে লোকালয়ে বাঘ- গ্রেফতার সন্দেহভাজন মালিক সাংবাদিক শাহ মাইনুল হাসান খোকনের পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা জাগ্রত তরুণ সোসাইটি মাধবপুর সামাজিক সংগঠনের পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা গলাচিপায় গরু চুরির অভিযোগে যুবককে পিটিয়ে হত্যা সম্প্রতি চীনা রাষ্ট্রদূতের বক্তব্য কূটনৈতিক শিষ্টাচার পরিপন্থী -মনোরঞ্জন শীল গোপাল এমপি

রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যানের উদ্যোগে গোয়ালন্দে স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী বিতরণ

রিপোর্টারের নাম
  • প্রকাশিত : সোমবার, ২৬ এপ্রিল, ২০২১
  • ২৫ বার পড়া হয়েছে

নাজমুল হোসেন,

গোয়ালন্দ উপজেলা প্রতিনিধিঃ

করোনা ভাইরাস সংক্রমণ রোধে জনসচেতনতা করার লক্ষ্যে ২৬ এপ্রিল মঙ্গলবার গোয়ালন্দ উপজেলার বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মাঝে স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী বিতরণ করেছেন রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফকির আব্দুল জব্বার।

রাজবাড়ী জেলা পরিষদের ব্যবস্থাপনায় হ্যান্ড ওয়াশ হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক সম্বলিত জেলা পরিষদের প্যাকেট বিতরণ করেন তিনি।

প্রতিটি প্যাকেটে রয়েছে একটি হ্যান্ডওয়াশ একটি হ্যান্ড স্যানিটাইজার ও পাঁচটি মাস্ক। রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী সহ- সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফকির আব্দুল জব্বারের উদ্যোগে মঙ্গলবার দুপুর ১১টার সময় গোয়ালন্দ বীর মুক্তিযোদ্ধা শহিদ মহিউদ্দিন আনসার ক্লাব সংলগ্ন কেকেএস এর কার্যালয় থেকে এ বিতরণ কর্মসূচি শুরু করা হয়।

পরবর্তীতে গোয়ালন্দ উপজেলার সাধারণ মানুষের মধ্যে সরাসরি তিনি নিজে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী পৌঁছে দেন।

করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় স্বাস্থ্য বিধি অনুসরণ চলমান লকডাউনের বিধিনিষেধ মেনে চলার গুরুত্বারোপ করেন তিনি।

মানবিক কার্যসদস্যপদ গ্রহণ করুনক্রম শুরু করেন রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফকির আব্দুল জব্বার।

তিনি বলেন আমরা গোয়ালন্দ সকল মানুষের মাঝে এই স্বাস্থ্যসুরক্ষা ১,২০০টি প্যাকেট বিতরণ করব ইনশাআল্লাহ।

এসময় উপস্থিত ছিলেন রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফকির আব্দুল জব্বার,জেলা পরিষদের ১নং ওয়ার্ডের সদস্য ও উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ইউনুস মোল্লা, পৌরসভার ৯নং ওয়ার্ডের কাউন্সিলর ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক,নাসির উদ্দিন রনি প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত