1. admin@dainikhabigonjeralo.com : admin :
শনিবার, ০৮ মে ২০২১, ০৮:১৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের বাস্তবায়নে ১০ লাখ টাকা ব্যয়ে দূর্গা মন্দিরের নির্মান কাজের উদ্বোধন মাধবপুরে প্রবাসী একতা সমাজ – সেবা সংগঠনের পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ হবিগঞ্জের মাধবপুরের ছাত্রনেতার পক্ষ থেকে ৫০০টি হত দরিদ্র পরিবারের মাঝে ইফতার বিতরণ টঙ্গীতে হাসান উদ্দিন এর উদ্যোগে অসহায়দের মাঝে উপহার সামগ্রী বিতরণ নিউইয়র্কে বাংলাদেশি আমেরিকান পুলিশ এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্টিত নবীগঞ্জে দিলু তালুকদারের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত নীলফামারীতে গাছ চাপায় স্বামী-স্ত্রী ও বর্জ্রপাতে এক নারী নিহত জমিজমা সংক্রান্ত বিরোধে লালপুরে ছোট ভাইয়ের হতে বড় ভাই খুন,আটক-৫ অতিরিক্ত যাত্রীর চাপে মানা হচ্ছে না স্বাস্থ্য বিধি দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটের ফেরী কুষ্টিয়ায় সেফটি ট্যাংকের ভিতরে দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু

ভারত- বাংলাদেশ সীমান্তে করুনা ভাইরাস( কোভিড-১৯)অসহা

রিপোর্টারের নাম
  • প্রকাশিত : মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১
  • ১৫ বার পড়া হয়েছে

তোফায়েল আহমদ সিলেটজেলা প্রতিনিধিঃ

বাংলাদেশ আর ভারতের বন্ধুত্ব সম্পর্কে কোভিড -১৯ যেন বাধা হয়ে দাড়িয়েছে। বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন জানান, ভারতে আমাদের লোকজন আসা যাওয়া বন্ধ হলে ও মালামাল আসতে কোন বাধা নেই। বিশ্বের করুনা ভাইরাস সংক্রমণের কারনে ভারতের চরম খারাপ অবস্থা হলেও বাধ্য হয়ে সরকার ১৪ দিনের লক ডাউন ঘোষনা করলেও এটা যেন লোক দেখানো নামের লকডাউন হলেও কাজে কিছুই নেই।

এ লকডাউনের ফলে ব্যবসায়ীরা আরেকদফা দ্রব্যমূল্যের দাম বৃদ্ধি করতে পেরেছে আর সাধারন মানুষ মনে করেন এ যেন কাজের কাজ কিছুই হচ্ছেই না। কারন যদি ও আসা যাওয়ার লক ডাউন কিন্তু সীমান্ত এলাকায় খবর নিয়ে জানা যায় আগের মতোই সীমান্ত এলাকায় বাংলাদেশ থেকে ভারতে যাচ্ছে লোকজন আবার আসছে ও আগের মতোই তাহলে লাভ কি এই লকডাউন ঘোষণার? সীমান্ত এলাকা গুলোর মধ্যে জৈন্তাপুর,গোয়াইনঘাট, জকিগন্জ, তামাবিল অন্যতম। তাই আমরা এই লকডাউন চাইনা। দেশের সকল মানুষকে নিয়ে সরকারের খেলা বন্ধ করা অতীব জরুরী অথবা ভারতের করুনা মহামারীর কথা চিন্তা করে ১০০ ভাগ লকডাউন নিশ্চিত করতে সরকারের একান্ত সদিচ্ছা আর পদক্ষেপ দরকার।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত