1. admin@dainikhabigonjeralo.com : admin :
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৬:০৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন এ আর হারুন অর রশিদ বাঘ বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজ সেবক স্বাস্থ্যবিধি মেনে ঈদ উদযাপন করতে আহবান জানান আবুল হাসেম রতন ইসরায়েলি বর্বরতা কদরের রাতে জেরুজালেমে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মানবতার ফেরিওয়ালা মোহাম্মদ দিলু তালুকদার বীরগঞ্জে বজ্রপাতে এক মহিলার মৃত্যু টেক্সাসে লোকালয়ে বাঘ- গ্রেফতার সন্দেহভাজন মালিক সাংবাদিক শাহ মাইনুল হাসান খোকনের পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা জাগ্রত তরুণ সোসাইটি মাধবপুর সামাজিক সংগঠনের পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা গলাচিপায় গরু চুরির অভিযোগে যুবককে পিটিয়ে হত্যা সম্প্রতি চীনা রাষ্ট্রদূতের বক্তব্য কূটনৈতিক শিষ্টাচার পরিপন্থী -মনোরঞ্জন শীল গোপাল এমপি

কুষ্টিয়ায় হিজড়াদের দুই গ্রুপের দীর্ঘদিনের বিরোধ থানায় সমঝোতা

রিপোর্টারের নাম
  • প্রকাশিত : বুধবার, ২৮ এপ্রিল, ২০২১
  • ৩৩ বার পড়া হয়েছে

সুমাইয়া আক্তার শিখা স্টাফ রিপোর্টারঃ

কুষ্টিয়ায় হিজড়াদের দুই গ্রুপের দীর্ঘনিনের দ্বন্দ্বের সমাঝোতা হয়েছে মিরপুর থানায়। পুলিশ বলেছে, হিজড়াদের দুই গ্রুপের পাল্টাপাল্টি অভিযোগের ভিত্তিতে ডাকা হয় হিজড়াদের। মঙ্গলবার দুপুর ১টায় জড়ো হওয়া দুই শতাধিক হিজড়াদের মিলিয়ে দিয়েছেন উপজেলা চেয়ারম্যান কামারুল আরেফিন। কুষ্টিয়ার মিরপুর উপজেলার পোড়াদহের হিজড়ারা দুটি গ্রুপে বিভক্ত। এর মধ্যে নয়ন তারা ও তার দলবল নিয়ে কিছুদিন আগে অন্য গ্রুপে মিশে যায়। হিজড়া নাহিদা আক্তার অভিযোগ করে বলেন,তারা শক্তিশালী হয়ে আমাদেরকে এলাকায় টিকতে দিচ্ছে না, বাড়ি-ঘর ভাঙচুর করেছে। তারপর ওরাই আবার থানায় অভিযোগ করেছে।

শেষ পর্যন্ত আমরাও থানায় অভিযোগ করি। দুই গ্রুপের মধ্যে অর্থ আদায়ের জন্য এলাকার দখল নিয়েও দ্বন্দ্বও আছে। এসব নিয়ে কথা বলার জন্য (২৭ এপ্রিল) দুপুরে মিরপুর থানায় দুই পক্ষকেই আসতে বলে পুলিশ।
থানায় দুই শতাধিক হিজড়া জড়ো হলে সেখানে আসেন উপজেলা পরিষদের চেয়ারম্যান কামারুল আরেফিন। হিজড়াদের দুই পক্ষের নেতাদের কথা শুনে এলাকা ভাগাভাগি করে দেন। মিলিয়ে দেন দুই পক্ষকেই।
মিরপুর থানার (ওসি)গোলাম মোস্তফা বলেন, দুই পক্ষই খুশি হয়ে গেছেন। তারা আর কোন বিরোধে জড়াবে না বলে পুলিশের কাছে প্রতিশ্রুতি দিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত