1. admin@dainikhabigonjeralo.com : admin :
শনিবার, ০৮ মে ২০২১, ০৮:১৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের বাস্তবায়নে ১০ লাখ টাকা ব্যয়ে দূর্গা মন্দিরের নির্মান কাজের উদ্বোধন মাধবপুরে প্রবাসী একতা সমাজ – সেবা সংগঠনের পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ হবিগঞ্জের মাধবপুরের ছাত্রনেতার পক্ষ থেকে ৫০০টি হত দরিদ্র পরিবারের মাঝে ইফতার বিতরণ টঙ্গীতে হাসান উদ্দিন এর উদ্যোগে অসহায়দের মাঝে উপহার সামগ্রী বিতরণ নিউইয়র্কে বাংলাদেশি আমেরিকান পুলিশ এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্টিত নবীগঞ্জে দিলু তালুকদারের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত নীলফামারীতে গাছ চাপায় স্বামী-স্ত্রী ও বর্জ্রপাতে এক নারী নিহত জমিজমা সংক্রান্ত বিরোধে লালপুরে ছোট ভাইয়ের হতে বড় ভাই খুন,আটক-৫ অতিরিক্ত যাত্রীর চাপে মানা হচ্ছে না স্বাস্থ্য বিধি দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটের ফেরী কুষ্টিয়ায় সেফটি ট্যাংকের ভিতরে দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু

নন্দীগ্রামে ২৪ ক্ষুদ্র-নৃগোষ্ঠী পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহার

রিপোর্টারের নাম
  • প্রকাশিত : শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১
  • ১০ বার পড়া হয়েছে

রাজু আহমেদ, স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার নন্দীগ্রাম উপজেলায় ২৪টি ক্ষুদ্র-নৃগোষ্ঠী পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহার গবাদিপশু ও অন্যান্য প্রয়োজনীয় উপকরণ সামগ্রী। বৃহস্পতিবার দুপুর ১২টায় নন্দীগ্রাম উপজেলা প্রাণিসম্পদ দপ্তরের আয়োজনে উপহারের গবাদিপশু ও উপকরণ সামগ্রী বিতরণ করা হয়।

উপজেলা প্রাণিসম্পদ দপ্তর সূত্র জানায়, সমতল ভূমিতে বসবাসরত অনগ্রসর ক্ষুদ্র-নৃগোষ্ঠীর আর্থ-সামাজিক ও জীবনমান উন্নয়নের লক্ষ্যে সমন্বিত প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় গবাদিপশু ও বিভিন্ন প্রয়োজনীয় উপকরণ দেওয়ার উদ্যোগ নেওয়া হয়। উপজেলার ক্ষুদ্র নৃগোষ্ঠীর বিভিন্ন সম্প্রদায়ের ২৪ জন উপকারভোগীর প্রত্যেককে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উপহার হিসেবে উন্নতজাতের একটি করে ক্রসবিট বকনা গরু, শেড নির্মাণের উপকরণ, গবাদিপশুর জন্য খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

নন্দীগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শিফা নুসরাত এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. অরুনাংশু মন্ডল। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান শ্রাবণী আখতার বানু, প্রকল্প বাস্তবায়ন অফিসার আবু তাহের প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত