1. admin@dainikhabigonjeralo.com : admin :
শনিবার, ০৮ মে ২০২১, ০৬:৫৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের বাস্তবায়নে ১০ লাখ টাকা ব্যয়ে দূর্গা মন্দিরের নির্মান কাজের উদ্বোধন মাধবপুরে প্রবাসী একতা সমাজ – সেবা সংগঠনের পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ হবিগঞ্জের মাধবপুরের ছাত্রনেতার পক্ষ থেকে ৫০০টি হত দরিদ্র পরিবারের মাঝে ইফতার বিতরণ টঙ্গীতে হাসান উদ্দিন এর উদ্যোগে অসহায়দের মাঝে উপহার সামগ্রী বিতরণ নিউইয়র্কে বাংলাদেশি আমেরিকান পুলিশ এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্টিত নবীগঞ্জে দিলু তালুকদারের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত নীলফামারীতে গাছ চাপায় স্বামী-স্ত্রী ও বর্জ্রপাতে এক নারী নিহত জমিজমা সংক্রান্ত বিরোধে লালপুরে ছোট ভাইয়ের হতে বড় ভাই খুন,আটক-৫ অতিরিক্ত যাত্রীর চাপে মানা হচ্ছে না স্বাস্থ্য বিধি দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটের ফেরী কুষ্টিয়ায় সেফটি ট্যাংকের ভিতরে দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু

মাধবপুরে আপন ঠিকানায় হরষপুর পুলিশ ফাঁড়ী

রিপোর্টারের নাম
  • প্রকাশিত : শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১
  • ৮ বার পড়া হয়েছে

মোঃ মোবাশ্বির হোসেন (হবিগঞ্জ) মাধবপুর প্রতিনিধিঃ

মাধবপুরে দীর্ঘ দুই যুগ পর হরষপুর পুলিশ ফাঁড়ী নিজস্ব ভবনে কার্যক্রম শুরু করেছে। এর আগে তেলিয়াপাড়ায় আধা পাকা দোতলা ভবনে ভাড়া নিয়ে কার্যক্রম ছিল।

সরকারী অনুদানে এবং এলাকাবাসীর সহযোগীতায় বৃহস্পতিবার দুপুরে হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা নবনির্মিত পুলিশ ফাঁড়ীতে দোয়া মাহফিল করে দাফতরিক কার্যক্রমের উদ্বোধন করেন।

এসময় সহকারী পুলিশ সুপার মহসিন আল মুরাদ, ওসি আব্দুর রাজ্জাক, পুলিশ পরিদর্শক আমিনুল ইসলাম, তেলিয়াপাড়া ফাঁড়ীর পুলিশ পরিদর্শক গোলাম মোস্তফা স্থানীয় জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মাধবপুর পূর্ব অঞ্চল ও উত্তর অঞ্চলের আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য হরষপুর ফাঁড়ীর পুলিশ সদস্যরা তেলিয়াপাড়ায় প্রায় দুই যুগ ধরে একটি বাসা ভাড়া নিয়ে তাদের কার্যক্রম চালিয়ে আসে। কিন্তু ভবনটি ছিল ঝুকিপূর্ন ও অস্বাস্থ্যকর।

পরে তেলিয়াপাড়ায় পুলিশের একটি ভবন করার জন্য তখনকার হবিগঞ্জের পুলিশ সুপার বর্তমানে রাজশাহী রেঞ্জের অতিরিক্ত ডিআইজি জয়দেব কুমার ভদ্র প্রস্তাবে শাহজাহানপুর ইউনিয়নের প্রয়াত চেয়ারম্যান তৌফিকুল আলম চৌধুরী পুলিশের ভবনের জন্য জমি দান করেন। পরে সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহমেদ ভবনের নির্মান কাজের উদ্ভোধন করেন।

বর্তমান পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যার তত্বাবধানে মাধবপুর থানার সাবেক ওসি ইকবাল হোসেন ভবনটি নির্মান কাজ শেষ করেন। এতে প্রায় ব্যয় হয়েছে প্রায় ৩০ লাখ টাকা। যা বিভিন্ন শিল্প প্রতিষ্ঠান ব্যাক্তি ভবনের জন্য নগদ টাকা ও অন্যান্য উপকরন প্রদান করেন। পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা বলেন, নতুন ভবন নির্মিত হওয়ায় পুলিশ আরো বেশি করে সেবা দেওয়ার পরিবেশ পেয়েছে। এলাকাবাসী মাদক নিমূলে পুলিশকে সহযোগীতা করলে সহজে মাদক নিমূল করা যাবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত