1. admin@dainikhabigonjeralo.com : admin :
শনিবার, ০৮ মে ২০২১, ০৭:০৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের বাস্তবায়নে ১০ লাখ টাকা ব্যয়ে দূর্গা মন্দিরের নির্মান কাজের উদ্বোধন মাধবপুরে প্রবাসী একতা সমাজ – সেবা সংগঠনের পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ হবিগঞ্জের মাধবপুরের ছাত্রনেতার পক্ষ থেকে ৫০০টি হত দরিদ্র পরিবারের মাঝে ইফতার বিতরণ টঙ্গীতে হাসান উদ্দিন এর উদ্যোগে অসহায়দের মাঝে উপহার সামগ্রী বিতরণ নিউইয়র্কে বাংলাদেশি আমেরিকান পুলিশ এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্টিত নবীগঞ্জে দিলু তালুকদারের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত নীলফামারীতে গাছ চাপায় স্বামী-স্ত্রী ও বর্জ্রপাতে এক নারী নিহত জমিজমা সংক্রান্ত বিরোধে লালপুরে ছোট ভাইয়ের হতে বড় ভাই খুন,আটক-৫ অতিরিক্ত যাত্রীর চাপে মানা হচ্ছে না স্বাস্থ্য বিধি দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটের ফেরী কুষ্টিয়ায় সেফটি ট্যাংকের ভিতরে দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু

তীব্র গরমে বীরগঞ্জে স্বস্তি ফেরাল বৃষ্টি

রিপোর্টারের নাম
  • প্রকাশিত : শনিবার, ১ মে, ২০২১
  • ৪৫ বার পড়া হয়েছে

মোঃ নাজমুল ইসলাম, বীরগঞ্জ প্রতিনিধিঃ

দিনাজপুরের বীরগঞ্জ উপজেলায় গত কয়েকদিনের দাবদাহে অতিষ্ঠ জনজীবন। বৃষ্টির জন্য প্রার্থনাও শুরু করে বীরগঞ্জ উপজেলার মানুষ। অবশেষে এক ঘণ্টার বৃষ্টিতে স্বস্তি ফিরেছে মানুষের জীবনে।

আজ, ১’মে (শনিবার) ভোর থেকে বীরগঞ্জের পৌর শহর সহ ১২টি ইউনিয়নে প্রথমে ঠান্ডা ঝড়ো বাতাস বইতে শুরু করে। এক পর্যায়ে শুরু হয় বৃষ্টি ও বজ্রপাত। একঘণ্টা বৃষ্টি স্থায়ী হয়।বৃষ্টি ও বজ্রপাতে কোথাও কোনো ক্ষতি না হলেও স্বস্তি ফিরে পেয়েছে বীরগঞ্জবাসী।

১১ নং মরিচা ইউনিয়নের কৃষক শরিফুল ইসলাম বলেন, প্রচণ্ড গরম ছিল কয়েকদিন, আজ ১ ঘণ্টা ঝড়ো বাতাস ও বৃষ্টি হওয়ায় এখন বেশ ঠান্ডা লাগছে।

বীরগঞ্জ ১নং শিবরামপুর ইউনিয়নের এক চাষির সাথে কথা হলে তিনি জানান, ধান কাটতে গেলে ধান কাটার কাঁচিও রোদের তাপে আগুনের মত গরম হয়ে যেত। হাতে ঠোসা উঠে গেছে। তবে সকালে বৃষ্টি হওয়ায় আজ শান্তিতে ধান কাটতে পারব।

পৌর শহরের রিকশাচালক কবির মিয়া বলেন, এ কয়েকদিন একটা ট্রিপ দিয়ে আরেকটা ট্রিপ দেয়া যেত না। আজ সকালে বৃষ্টি হওয়ায় স্বস্তি লাগছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত