1. admin@dainikhabigonjeralo.com : admin :
শনিবার, ০৮ মে ২০২১, ০৬:৩১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের বাস্তবায়নে ১০ লাখ টাকা ব্যয়ে দূর্গা মন্দিরের নির্মান কাজের উদ্বোধন মাধবপুরে প্রবাসী একতা সমাজ – সেবা সংগঠনের পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ হবিগঞ্জের মাধবপুরের ছাত্রনেতার পক্ষ থেকে ৫০০টি হত দরিদ্র পরিবারের মাঝে ইফতার বিতরণ টঙ্গীতে হাসান উদ্দিন এর উদ্যোগে অসহায়দের মাঝে উপহার সামগ্রী বিতরণ নিউইয়র্কে বাংলাদেশি আমেরিকান পুলিশ এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্টিত নবীগঞ্জে দিলু তালুকদারের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত নীলফামারীতে গাছ চাপায় স্বামী-স্ত্রী ও বর্জ্রপাতে এক নারী নিহত জমিজমা সংক্রান্ত বিরোধে লালপুরে ছোট ভাইয়ের হতে বড় ভাই খুন,আটক-৫ অতিরিক্ত যাত্রীর চাপে মানা হচ্ছে না স্বাস্থ্য বিধি দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটের ফেরী কুষ্টিয়ায় সেফটি ট্যাংকের ভিতরে দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু

আরো এক সপ্তাহের জন্য আন্তর্জাতিক ফ্লাইট বন্ধ করলো সৌদি আরব।

রিপোর্টারের নাম
  • প্রকাশিত : সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০
  • ১৪৩ বার পড়া হয়েছে

 

মনির সরকারঃ বিশেষ প্রতিনিধিঃ
আরো এক সপ্তাহের জন্য আন্তর্জাতিক ফ্লাইট বন্ধ করলো সৌদি আরব ! চলতি ডিসেম্বর মাসের ২০ তারিখে নতুন জাতের করোনাভাইরাসের সংক্রমণ রোধে ১ সপ্তাহের জন্য সকল আন্তর্জাতিক ফ্লাইট স্থগিত করেছিল সৌদি আরব। সেই ধারাবাহিকতায় আরো ১ সপ্তাহের জন্য গতকাল( ২৭ ডিসেম্বর) থেকে আগামী ০৩ জানুয়ারি পর্যন্ত সকল আন্তর্জাতিক ফ্লাইট স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছে তারা। তবে প্রবাসীরা কেউ যদি এর মাঝে সৌদি আরব ত্যাগ করতে চায় সেক্ষেত্রে তারা চলে যেতে পারবে। গাকা ( দি জেনারেল অথোরিটি অব সিভিল এভিয়েশন) এই নির্দেশনা প্রদান করেছে।

আরো এক সপ্তাহের জন্য আন্তর্জাতিক ফ্লাইট বন্ধ করলো সৌদি আরব !
এইবারও আগের মতই আকাশপথের পাশাপাশি সৌদি আরবের সকল স্থল এবং নৌপথও আগামী এক সপ্তাহ বন্ধ থাকবে বলে জানা গেছে।

তবে গাকার (দি জেনারেল অথোরিটি অব সিভিল এভিয়েশন) সর্বশেষ নির্দেশনা অনুযায়ী সৌদি আরবে অবস্থানকারী প্রবাসীরা সৌদি আরব ত্যাগ করতে পারবেন এই সময়কালে।

তবে সৌদি আরবের বাহিরে থেকে কেউ সৌদি আরবে আসতে পারবেন না।

কোভিডের দ্বিতীয় ওয়েভ এর হাওয়া লেগেছে প্রায় পৃথিবীর সকল দেশেই। এর মাঝে নতুন আতঙ্ক হিসাবে আবির্ভূত হয়েছে নতুন জাতের এক করোনাভাইরাস। যা ইংল্যান্ড থেকে পৃথিবীর প্রায় সকল দেশেই ছড়িয়ে পড়ছে।

এটি আগের করোনাভাইরাসের থেকেও ৭০% অধিক গতিতে ছড়িয়ে পড়ছে। ইংল্যান্ডের একটি অংশে এটির অস্তিত্ব পাওয়ার পর এটি বর্তমানে সমগ্র ব্রিটেনে ছড়িয়ে পরে শেষতক অস্ট্রেলিয়াতেও নিজের অস্তিত্বের কথা জানান দিয়েছে।

অনেক দেশ ইতিমধ্যেই ব্রিটেনের সাথে বিমান চলাচল বন্ধ করে দিয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত