1. admin@dainikhabigonjeralo.com : admin :
শনিবার, ০৮ মে ২০২১, ০৬:৫৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের বাস্তবায়নে ১০ লাখ টাকা ব্যয়ে দূর্গা মন্দিরের নির্মান কাজের উদ্বোধন মাধবপুরে প্রবাসী একতা সমাজ – সেবা সংগঠনের পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ হবিগঞ্জের মাধবপুরের ছাত্রনেতার পক্ষ থেকে ৫০০টি হত দরিদ্র পরিবারের মাঝে ইফতার বিতরণ টঙ্গীতে হাসান উদ্দিন এর উদ্যোগে অসহায়দের মাঝে উপহার সামগ্রী বিতরণ নিউইয়র্কে বাংলাদেশি আমেরিকান পুলিশ এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্টিত নবীগঞ্জে দিলু তালুকদারের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত নীলফামারীতে গাছ চাপায় স্বামী-স্ত্রী ও বর্জ্রপাতে এক নারী নিহত জমিজমা সংক্রান্ত বিরোধে লালপুরে ছোট ভাইয়ের হতে বড় ভাই খুন,আটক-৫ অতিরিক্ত যাত্রীর চাপে মানা হচ্ছে না স্বাস্থ্য বিধি দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটের ফেরী কুষ্টিয়ায় সেফটি ট্যাংকের ভিতরে দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু

শরনখোলায় মুজিববর্ষের উপহার হিসেবে হতদরিদ্র পরিবার পাচ্ছে পাকা ঘর।

রিপোর্টারের নাম
  • প্রকাশিত : বুধবার, ২০ জানুয়ারী, ২০২১
  • ১০৭ বার পড়া হয়েছে

সাব্বির হোসেন শরনখোলা সংবাদদাতাঃ

  • বাগেরহাট জেলার শরণখোলা উপজেলায় মুজিববর্ষের শুভেচ্ছা ও উপহার হিসেবে পাকাঘর পাচ্ছেন হতদরিদ্র গৃহহীন ১৯৭ টি পরিবার। মাননীয় প্রধানমন্ত্রীর তহবিল থেকে প্রাপ্তঅর্থে সরকারী জমিতে নির্মীত হয়েছে এসব পাকা ঘর ।

 

উপজেলা নির্বাহী অফিস সূত্রে জানা যায়, মুজিববর্ষ উপলক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নিজ তহবিল থেকে ভূমিহীন হতদরিদ্র জনগোষ্ঠির জন্য উপজেলার ৪টি ইউনিয়নে সরকারী খাস জমিতে টিনের ছাউনি দিয়ে বারান্দাসহ দুই কক্ষ বিশিষ্ট পাকা ঘর নির্মাণ করা হয়েছে। মুজিববর্ষের উপহার এ সকল বাড়ী আগামী ২০ জানুয়ারী সারাদেশে একযোগে মাননীয় প্রধানমন্ত্রী উদ্বোধন করবেন বলে জানা গেছে।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সরদার মোস্তফা শাহিন জানান, মুজিববর্ষে মাননীয় প্রধানমন্ত্রীর যুগান্তকারী সিদ্ধান্ত ভূমিহীনদের জন্য জমিসহ পাকা ঘর শরণখোলায় উপজেলায় প্রাথমিক ভাবে ১৯৭টি হতদরিদ্র ভূমিহীন পরিবার পাচ্ছেন। ঘরপ্রাপ্তদের তালিকা চুড়ান্ত করা হয়েছে। প্রতিটি ঘর নির্মাণে ব্যায় হয়েছে ১ লাখ ৭৫ হাজার টাকা। নির্মীত এসব ঘরে বিদ্যুত সংযোগসহ স্বাস্থ্য সম্মত টয়লেট রয়েছে বলে ইউএনও জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত