1. admin@dainikhabigonjeralo.com : admin :
শনিবার, ০৮ মে ২০২১, ০৬:৩৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের বাস্তবায়নে ১০ লাখ টাকা ব্যয়ে দূর্গা মন্দিরের নির্মান কাজের উদ্বোধন মাধবপুরে প্রবাসী একতা সমাজ – সেবা সংগঠনের পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ হবিগঞ্জের মাধবপুরের ছাত্রনেতার পক্ষ থেকে ৫০০টি হত দরিদ্র পরিবারের মাঝে ইফতার বিতরণ টঙ্গীতে হাসান উদ্দিন এর উদ্যোগে অসহায়দের মাঝে উপহার সামগ্রী বিতরণ নিউইয়র্কে বাংলাদেশি আমেরিকান পুলিশ এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্টিত নবীগঞ্জে দিলু তালুকদারের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত নীলফামারীতে গাছ চাপায় স্বামী-স্ত্রী ও বর্জ্রপাতে এক নারী নিহত জমিজমা সংক্রান্ত বিরোধে লালপুরে ছোট ভাইয়ের হতে বড় ভাই খুন,আটক-৫ অতিরিক্ত যাত্রীর চাপে মানা হচ্ছে না স্বাস্থ্য বিধি দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটের ফেরী কুষ্টিয়ায় সেফটি ট্যাংকের ভিতরে দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু

বাংলাদেশে ১০৯টি অ্যাম্বুলেন্স উপহার দেবেন? ইতিমধ্যে ভারত সরকারের দেওয়া উপহারের প্রথম বেনাপোলে

রিপোর্টারের নাম
  • প্রকাশিত : মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১
  • ৪১ বার পড়া হয়েছে

নিউজ ডেস্কঃ

  • বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে ভারত সরকারের দেওয়া উপহারের প্রথম অ্যাম্বুলেন্সটি বেনাপোল বন্দরে এসে পৌছাইছে। ভারত সরকার বাংলাদেশকে ১০৯ টি অ্যাম্বুলেন্স উপহার হিসেবে প্রদান করবেন।

বাংলাদেশে প্রথম চালানে একটি অত্যাধুনিক অ্যাম্বুলেন্স বেনাপোল স্থল বন্দরে প্রবেশ করেছে ভারতীয় সরকারের উপহার অ্যাম্বুলেন্সটি।

উত্তরা মোটরস লিমিটেডের কর্মকর্তা জাকারিয়া ইমতিয়াজ বলেন, অ্যাম্বুলেন্সটি বেনাপোল বন্দরের শেডে রাখা হয়েছে। বন্দর ও কাস্টমসের কাগজপত্রের আনুষ্ঠানিকতা শেষে ঢাকায় নেওয়া হবে। বাকি ১০৮টি অ্যাম্বুলেন্সও পর্যাক্রমে আমাদের মাধ্যমে বাংলাদেশে আসবে। উপহার হিসেবে আসা অত্যাধুনিক এই অ্যাম্বুলেন্সটিতে ভেন্টিলেশন সুবিধাসহ কার্ডিয়াক রোগী বহনের সকল সুযোগ রয়েছে।
জাকারিয়া ইমতিয়াজ আরো বলেন, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সফরের আগে ও পরে পর্যায়ক্রমে বাকী অ্যাম্বুলেন্সগুলো এসে পৌঁছাবে। তবে ঢাকায় বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আনুষ্ঠানিকভাবে উপহার হস্তান্তর করবেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত