1. admin@dainikhabigonjeralo.com : admin :
শনিবার, ০৮ মে ২০২১, ০৬:৪৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের বাস্তবায়নে ১০ লাখ টাকা ব্যয়ে দূর্গা মন্দিরের নির্মান কাজের উদ্বোধন মাধবপুরে প্রবাসী একতা সমাজ – সেবা সংগঠনের পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ হবিগঞ্জের মাধবপুরের ছাত্রনেতার পক্ষ থেকে ৫০০টি হত দরিদ্র পরিবারের মাঝে ইফতার বিতরণ টঙ্গীতে হাসান উদ্দিন এর উদ্যোগে অসহায়দের মাঝে উপহার সামগ্রী বিতরণ নিউইয়র্কে বাংলাদেশি আমেরিকান পুলিশ এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্টিত নবীগঞ্জে দিলু তালুকদারের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত নীলফামারীতে গাছ চাপায় স্বামী-স্ত্রী ও বর্জ্রপাতে এক নারী নিহত জমিজমা সংক্রান্ত বিরোধে লালপুরে ছোট ভাইয়ের হতে বড় ভাই খুন,আটক-৫ অতিরিক্ত যাত্রীর চাপে মানা হচ্ছে না স্বাস্থ্য বিধি দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটের ফেরী কুষ্টিয়ায় সেফটি ট্যাংকের ভিতরে দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু

পাল্লেকেলেতে ১ম টেস্টের প্রথম দিনে টাইগারদের আধিপত্য

রিপোর্টারের নাম
  • প্রকাশিত : বুধবার, ২১ এপ্রিল, ২০২১
  • ৬৮ বার পড়া হয়েছে

স্পোর্টস রিপোর্টঃ

টেস্ট ক্রিকেটটা যেনো বাংলাদেশ প্রায় ভুলতেই বসেছে। গেলো কয়েক বছরের সমীকরণ দেখলেই বিষয় টা পরিষ্কার হয়ে যায়। জয়ের খাতাটা যেনো শুধু অন্ধকারে হাতছানি দিচ্ছে।

কিন্তু পাল্লেকেলে তে প্রথম দিনের টেস্ট এর চিত্রটা যে ছিলো একদম ই ভিন্ন।শুরুতেই বরাবরের মত ধাক্কা খেলো বাংলাদেশ, সাইফ হাসান এর উইকেট হারালো দলীয় ৮ রানের মাথায়। অন্যদিকে তামিম ছিলেন ওয়ানডে মেজাজে, খুবি সাবলীল ও সুনিপুণ ব্যাটিং দৃষ্টি কাড়ছিলো বারবার। তিনি ১০১ বল খরচ করে খেলেছেন ৯০ রানের এক নান্দনিক ইনিংস।
অন্যদিকে খুবি শান্ত মেজাজে হাটি হাটি পা পা করে এগুচ্ছিলেন নাজমুল শান্ত। উনার ব্যক্তিগত ২৮ রানের সময় ডিকওয়ালার ক্যাচ মিস ই যেনো আজ শ্রীলঙ্কার দিনটাকে ভারী করে দিলো। নাজমুল তার ধৈর্যশীল ব্যাটিং এর ধারাবাহিকতায় তার প্রথম শতক এর দেখা পেলেন।

তামিম ৯০ রানে বিদায় নেয়ার পর নাজমুল শান্তকে সাথে নিয়ে বড় লক্ষ্যের উদ্দেশ্যে নিজের খাতায় আরেকটা অর্ধশতক যোগ করলেন অধিনায়ক মমিনুল। দুজনে মিলে গড়লেন ১৫০ রানের পার্টনারশীপ।
দিনশেষে নাজমুল শান্ত ১২৬* ও মমিনুল ৬৪* রানে অপরাজিত থেকে মাঠ ছাড়লেন।

শ্রীলংকান বোলারদের মধ্যে ভিসওয়া ফার্নান্দুর ঝুলিতে যুক্ত হয়েছে দুটি উইকেট, বাকি বোলাররা ছিলেন উইকেটশূণ্য।

৯০ অভার শেষে প্রথম দিনে বাংলাদেশের সংগ্রহ ৩০২-২।

শান্তর সামনে ডবল সেঞ্চুরির হাতছানি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত