1. admin@dainikhabigonjeralo.com : admin :
শনিবার, ০৮ মে ২০২১, ০৭:২৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের বাস্তবায়নে ১০ লাখ টাকা ব্যয়ে দূর্গা মন্দিরের নির্মান কাজের উদ্বোধন মাধবপুরে প্রবাসী একতা সমাজ – সেবা সংগঠনের পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ হবিগঞ্জের মাধবপুরের ছাত্রনেতার পক্ষ থেকে ৫০০টি হত দরিদ্র পরিবারের মাঝে ইফতার বিতরণ টঙ্গীতে হাসান উদ্দিন এর উদ্যোগে অসহায়দের মাঝে উপহার সামগ্রী বিতরণ নিউইয়র্কে বাংলাদেশি আমেরিকান পুলিশ এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্টিত নবীগঞ্জে দিলু তালুকদারের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত নীলফামারীতে গাছ চাপায় স্বামী-স্ত্রী ও বর্জ্রপাতে এক নারী নিহত জমিজমা সংক্রান্ত বিরোধে লালপুরে ছোট ভাইয়ের হতে বড় ভাই খুন,আটক-৫ অতিরিক্ত যাত্রীর চাপে মানা হচ্ছে না স্বাস্থ্য বিধি দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটের ফেরী কুষ্টিয়ায় সেফটি ট্যাংকের ভিতরে দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু

কুষ্টিয়ায় হিজড়াদের দুই গ্রুপের দীর্ঘদিনের বিরোধ থানায় সমঝোতা

রিপোর্টারের নাম
  • প্রকাশিত : বুধবার, ২৮ এপ্রিল, ২০২১
  • ৩১ বার পড়া হয়েছে

সুমাইয়া আক্তার শিখা স্টাফ রিপোর্টারঃ

কুষ্টিয়ায় হিজড়াদের দুই গ্রুপের দীর্ঘনিনের দ্বন্দ্বের সমাঝোতা হয়েছে মিরপুর থানায়। পুলিশ বলেছে, হিজড়াদের দুই গ্রুপের পাল্টাপাল্টি অভিযোগের ভিত্তিতে ডাকা হয় হিজড়াদের। মঙ্গলবার দুপুর ১টায় জড়ো হওয়া দুই শতাধিক হিজড়াদের মিলিয়ে দিয়েছেন উপজেলা চেয়ারম্যান কামারুল আরেফিন। কুষ্টিয়ার মিরপুর উপজেলার পোড়াদহের হিজড়ারা দুটি গ্রুপে বিভক্ত। এর মধ্যে নয়ন তারা ও তার দলবল নিয়ে কিছুদিন আগে অন্য গ্রুপে মিশে যায়। হিজড়া নাহিদা আক্তার অভিযোগ করে বলেন,তারা শক্তিশালী হয়ে আমাদেরকে এলাকায় টিকতে দিচ্ছে না, বাড়ি-ঘর ভাঙচুর করেছে। তারপর ওরাই আবার থানায় অভিযোগ করেছে।

শেষ পর্যন্ত আমরাও থানায় অভিযোগ করি। দুই গ্রুপের মধ্যে অর্থ আদায়ের জন্য এলাকার দখল নিয়েও দ্বন্দ্বও আছে। এসব নিয়ে কথা বলার জন্য (২৭ এপ্রিল) দুপুরে মিরপুর থানায় দুই পক্ষকেই আসতে বলে পুলিশ।
থানায় দুই শতাধিক হিজড়া জড়ো হলে সেখানে আসেন উপজেলা পরিষদের চেয়ারম্যান কামারুল আরেফিন। হিজড়াদের দুই পক্ষের নেতাদের কথা শুনে এলাকা ভাগাভাগি করে দেন। মিলিয়ে দেন দুই পক্ষকেই।
মিরপুর থানার (ওসি)গোলাম মোস্তফা বলেন, দুই পক্ষই খুশি হয়ে গেছেন। তারা আর কোন বিরোধে জড়াবে না বলে পুলিশের কাছে প্রতিশ্রুতি দিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত