1. admin@dainikhabigonjeralo.com : admin :
শনিবার, ০৮ মে ২০২১, ০৮:১৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের বাস্তবায়নে ১০ লাখ টাকা ব্যয়ে দূর্গা মন্দিরের নির্মান কাজের উদ্বোধন মাধবপুরে প্রবাসী একতা সমাজ – সেবা সংগঠনের পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ হবিগঞ্জের মাধবপুরের ছাত্রনেতার পক্ষ থেকে ৫০০টি হত দরিদ্র পরিবারের মাঝে ইফতার বিতরণ টঙ্গীতে হাসান উদ্দিন এর উদ্যোগে অসহায়দের মাঝে উপহার সামগ্রী বিতরণ নিউইয়র্কে বাংলাদেশি আমেরিকান পুলিশ এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্টিত নবীগঞ্জে দিলু তালুকদারের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত নীলফামারীতে গাছ চাপায় স্বামী-স্ত্রী ও বর্জ্রপাতে এক নারী নিহত জমিজমা সংক্রান্ত বিরোধে লালপুরে ছোট ভাইয়ের হতে বড় ভাই খুন,আটক-৫ অতিরিক্ত যাত্রীর চাপে মানা হচ্ছে না স্বাস্থ্য বিধি দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটের ফেরী কুষ্টিয়ায় সেফটি ট্যাংকের ভিতরে দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু

কৃষি উৎপাদনের সাথে সঙ্গতি রেখেই এবার ক্রয় মূল্য নির্ধারিত হয়েছে – মনোরঞ্জন শীল গোপাল এমপি

রিপোর্টারের নাম
  • প্রকাশিত : বুধবার, ২৮ এপ্রিল, ২০২১
  • ৩৫ বার পড়া হয়েছে

মোঃ নাজমুল ইসলাম, বীরগঞ্জ প্রতিনিধিঃ

এই মহামারীতে বাংলাদেশ যাতে খাদ্য সংকটে না পড়ে সে জন্য জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা ও পরিকল্পিত পদক্ষেপ অব্যাহত রেখেছেন।

এই সংকটকালীন মুহূর্তে অনেক দপ্তরের নির্মাণকাজ বিঘ্নিত হলেও কোনভাবেই যেন কৃষি উৎপাদন বিঘ্নত না হয় এ কারণে সরকার সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে।কৃষি উৎপাদনের সাথে সঙ্গতি রেখেই এবার ক্রয় মূল্য নির্ধারিত হয়েছে। যার প্রেক্ষিতে ধান ক্রয়ের যে লক্ষ্যমাত্রা সেটি সম্পূর্ণরূপে সফল হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

আজ, ২৮ এপ্রিল’ ২০২১ (বুধবার) বেলা আড়াই টায় বীরগঞ্জ উপজেলায় আনুষ্ঠানিক ভাবে ফিতা কেটে এলএসডি খাদ্য গুদামের অভ্যন্তরীন বোরো ধান সংগ্রহ উদ্বোধনকালে এসব কথা বলেন জাতীয় সংসদ সদস্য দিনাজপুর -১ জনাব, মনোরঞ্জন শীল এমপি গোপাল।

সদস্যপদ গ্রহণ করুন

বীরগঞ্জ উপজেলা ভারপ্রাপ্ত খাদ্য গুদাম কর্মকর্তা (ওসি এলএসডি) মো. আজমত আলী জানান, এবারে ২৭ টাকা কেজি দরে ২ হাজার ১২৪ মেট্রিক টন ধান ক্রয় করা হবে।এর আগে দিনাজপুরের কাহারোল উপজেলায় খাদ্য অধিদপ্তর ও খাদ্য মন্ত্রণালয়ের আয়োজনে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এর সাথে ভিডিও কনফারেন্সে যোগদান দেন এমপি মনোরঞ্জন শীল গোপাল।

উক্ত সময়ে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুল মালেক সরকার, উপজেলা নির্বাহী অফিসার মনিরুল হাসান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ কে এম ফারুক, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা মো. আহাদ আলী, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবীদ আবু জাফর মো. সাদেক, উপজেলা ভারপ্রাপ্ত খাদ্য গুদাম কর্মকর্তা (ওসি এলএসডি) মো. শাকিল আহমেদ প্রমূখ। উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা ফিরোজ আহমদ মোস্তফা,উপজেলা কৃষি অফিসার কৃষিবীদ আবু রেজা মো. আসাদুজ্জামান, উপজেলা ভারপ্রাপ্ত খাদ্য গুদাম কর্মকর্তা (ওসি এলএসডি) মো. আজমত আলী, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুর ইসলাম নুর,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শামীম ফিরোজ আলম,উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মোঃ ইয়াসিন আলী,স্থানীয় সাংবাদিকবৃন্দ ও সাধারণ কৃষকগন উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত