1. admin@dainikhabigonjeralo.com : admin :
শনিবার, ০৮ মে ২০২১, ০৮:০৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের বাস্তবায়নে ১০ লাখ টাকা ব্যয়ে দূর্গা মন্দিরের নির্মান কাজের উদ্বোধন মাধবপুরে প্রবাসী একতা সমাজ – সেবা সংগঠনের পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ হবিগঞ্জের মাধবপুরের ছাত্রনেতার পক্ষ থেকে ৫০০টি হত দরিদ্র পরিবারের মাঝে ইফতার বিতরণ টঙ্গীতে হাসান উদ্দিন এর উদ্যোগে অসহায়দের মাঝে উপহার সামগ্রী বিতরণ নিউইয়র্কে বাংলাদেশি আমেরিকান পুলিশ এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্টিত নবীগঞ্জে দিলু তালুকদারের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত নীলফামারীতে গাছ চাপায় স্বামী-স্ত্রী ও বর্জ্রপাতে এক নারী নিহত জমিজমা সংক্রান্ত বিরোধে লালপুরে ছোট ভাইয়ের হতে বড় ভাই খুন,আটক-৫ অতিরিক্ত যাত্রীর চাপে মানা হচ্ছে না স্বাস্থ্য বিধি দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটের ফেরী কুষ্টিয়ায় সেফটি ট্যাংকের ভিতরে দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু

সম্প্রীতির হবিগঞ্জ সামাজিক সংগঠনের শতাদিক পরিবারের মাঝে রমজানের ইফতার ও সেহরির খাবার উপহার সামগ্রী বিতরণ

রিপোর্টারের নাম
  • প্রকাশিত : শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১
  • ৫৮ বার পড়া হয়েছে

সেলিম উদ্দিনঃ

হবিগঞ্জে সামাজিক সংগঠন সম্প্রীতির হবিগঞ্জ এর উদ্যোগে জেলার সুবিধা বঞ্চিত ও হতদরিদ্র প্রায় শতাদিক পরিবারের মাঝে পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার ও সেহরির খাবার উপহার সামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে।

শুক্রবার (৩০ এপ্রিল) সকাল ১০ ঘটিকায় সম্প্রীতির হবিগঞ্জ সামাজিক সংগঠনটির উপদেষ্টা, প্রবাসী এবং দেশ থেকে ও অনেক ভাইদের অর্থায়নে প্রায় শতাধিক পরিবারে মাঝে ইফতার ও সেহরির খাবার সামগ্রী উপহার দেওয়া হয়।

উপহার সামগ্রী বিতরণের সময় সংগঠনের পক্ষে অনেকে উপস্থিত থেকে ইফতার সামগ্রী বিতরণে সহযোগী করেন।

এসময় সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি জাকারিয়া আমিন বলেন, রমজানের অন্যতম আমল দান-সদকা করা, গরীব দুঃখী অসহায় মানুষের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দেওয়া। কিন্তু এখন সমাজের অনেকেই ব্যাস্ত হরেক রকম বাজার সদাই করা নিয়ে, কেউ ইফতার পার্টি করা নিয়ে। রোজা ফরজ করা হয়েছে মানুষের কল্যাণের জন্য, এ কল্যাণ তখনই অর্জিত হবে যখন রোজাদার দুস্থ-অসহায় মানুষের প্রতি দানের হাত প্রসারিত করবে। কিন্তু কয়জনে দান সদকা করছেন। আমরা চেষ্টা করেছি সবার সহযোগীতায় কিছু অসহায় মানুষের মুখে হাসি ফুটাতে। প্রত্যেকে যদি সামাজিক দায়বদ্ধতা থেকে এই সব অসহায়, সুবিধাবঞ্চিত মানুষদের পাশে এসে দাড়াই তাহলে আগামীতেও এই মানুষ গুলোর মুখে হাসি অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত